Baba Siddique Death

বাবা সিদ্দিকি-খুনে গ্রেফতার আরও পাঁচ, ধৃতদের সঙ্গে যোগ রয়েছে বিশ্নোই গ্যাংয়ের, দাবি পুলিশের

গত শনিবার পুত্র তথা জ়িশান সিদ্দিকির দলীয় কার্যালয়ের সামনে খুন হন এনসিপি নেতা। নিজের গাড়িতে ওঠার সময় তাঁকে লক্ষ্য করে পর পর গুলি চালানো হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ২৩:৩৪
Share:

বাবা সিদ্দিকি। —ফাইল চিত্র।

এনসিপি নেতা বাবা সিদ্দিকির খুনের ঘটনায় আরও পাঁচ জনকে গ্রেফতার করল পুলিশ। শুক্রবার মুম্বইয়ের বিভিন্ন জায়গা থেকে এই অভিযুক্তদের ধরেন তদন্তকারীরা। নতুন পাঁচ গ্রেফতারির পর এনসিপি নেতা খুনে ধৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল নয়।

Advertisement

সংবাদমাধ্যম সূত্রে খবর, খবর পেয়ে নভি মুম্বই, কারজ়াট-সহ বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান চালায় পুলিশ। তল্লাশির পরই আরও পাঁচ জনকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতেরা সকলেই লরেন্স বিশ্নোইয়ের দুষ্কৃতী দলের সঙ্গে যুক্ত!

গত শনিবার পুত্র তথা জ়িশান সিদ্দিকির দলীয় কার্যালয়ের সামনে খুন হন এনসিপি নেতা। নিজের গাড়িতে ওঠার সময় তাঁকে লক্ষ্য করে পর পর গুলি চালানো হয়। এর আগে যে চার জনকে গ্রেফতার করা হয়েছিল, তাঁদের মধ্যে রয়েছেন অভিযুক্ত দুই শুটার— গুরমেল সিংহ এবং ধর্মরাজ কাশ্যপ। এ ছাড়াও প্রবীণ লোনকর নামে এক দুগ্ধ ব্যবসায়ীকেও গ্রেফতার করে পুলিশ। পাশাপাশি, প্রবীণের পাশের এক দোকানের মালিক হরিশকুমার নিশাদকে উত্তরপ্রদেশ থেকে ধরেন তদন্তকারীরা।

Advertisement

পুলিশ প্রথম থেকেই দাবি করছে, এই হামলার ঘটনার নেপথ্যে রয়েছে বিশ্নোই গ্যাং। ওই গ্যাংয়ের যদি আদৌও কোনও যোগ পাওয়া যায় এই খুনে, তবে তারা কি প্রত্যক্ষ ভাবে যুক্ত? না কি স্রেফ ভাড়াটে খুনি হিসেবে ব্যবহার করা হয়েছিল লরেন্সের দুষ্কৃতী দলের সদস্যদের? সেই প্রশ্নও উঠছে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement