Tuesday's Horoscope

মঙ্গলে কি অমঙ্গলের আশঙ্কা রয়েছে? রাশি মিলিয়ে দেখে নিন

মঙ্গলবার দিনটি আপনার অর্থ, প্রেম, যশ মিলিয়ে কেমন কাটবে? এই প্রতিবেদনে দেখে নিন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৪৮
Share:
০১ ১৩

মঙ্গলবার দিনটি আপনার অর্থ, প্রেম, যশ মিলিয়ে কেমন কাটবে? এই প্রতিবেদনে দেখে নিন।

০২ ১৩

মেষ – ব্যবসায় সুখবর আসতে পারে। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। কোনও কোনও ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলায় জিতে যাওয়ার সম্ভাবনা। আপনার উদার মনোভাব আপনাকে এগিয়ে নিয়ে যাবে। মন স্থির রেখে পারিবারিক দায়িত্ব পালন করুন। রাস্তাঘাটে বাড়তি সতর্কতা প্রয়োজন।

Advertisement
০৩ ১৩

বৃষ – অনিচ্ছা সত্ত্বেও এমন কিছু কাজ করতে হতে পারে, যা নিয়ে পরে অনুতাপ হবে। ভাল কাজে সময় ব্যয় হতে পারে। সংসারে বেশি খরচ হতে পারে। প্রতিবেশীর দ্বারা উপকার পেতে পারেন। ন্যায্য পাওনা আদায় হতে পারে। শত্রুর সঙ্গে আপস করে চললে লাভবান হবেন। মায়ের নির্দেশ মতো কাজ না করায় অশান্তি হতে পারে। শিশুদের পড়াশোনার জন্য শুভ সময়। ভ্রমণের আশা রাখতে পারেন। হঠাৎ করে নেওয়া সিদ্ধান্তে লাভবান হবেন। উচ্চশিক্ষার সুযোগ পাবেন।

০৪ ১৩

মিথুন – নতুন ব্যবসা নিয়ে সংশয় বাড়তে পারে। সকাল থেকে কোনও জটিল সমস্যার ভিতর পড়তে হতে পারে। শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। আপনার উন্নতিতে প্রতিবেশীদের হিংসা হবে। সকাল থেকে শারীরিক যন্ত্রণা বাড়তে পারে। কোনও উচ্চপদস্থ ব্যক্তির জন্য সমস্যার সমাধান হতে পারে। ভ্রমণে বিপদ ঘটতে পারে। চারুকলায় সাফল্য লাভের সম্ভাবনা। পূজাপাঠের জন্য খরচ বাড়তে পারে। নতুন কাজের যোগাযোগ বা বাড়তি উপার্জনের জন্য শুভ সময়।

০৫ ১৩

কর্কট – কোনও বন্ধুর উপকার করতে গিয়ে বিপদে পড়তে পারেন। সন্তানদের ভবিষ্যৎ নিয়ে ভাবনাচিন্তা করতে পারেন। নানা দিক থেকে কর্মে ব্যাঘাত আসতে পারে। জলপথে ভ্রমণ এড়িয়ে চলুন। আলস্যের জন্য অশান্তি বাধতে পারে। অন্যের খরচে ভ্রমণের সুযোগ আসতে পারে। পেটব্যথায় ভোগান্তির যোগ। ব্যবসায় চাপ বৃদ্ধি পাবে। বয়সে ছোট কারও কাছ থেকে অর্থসাহায্য পাবেন। নিজের সিদ্ধান্তে অটল থাকুন, উন্নতি হবে।

০৬ ১৩

সিংহ – ব্যবসায় শান্তির পরিবেশ পেতে পারেন। কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ আপনার কাজে আসবে। বৈরী মনোভাবের মানুষদের সঙ্গ এড়িয়ে চলুন। সংসারের সব জিনিস খুঁটিয়ে দেখতে যাবেন না, অশান্তি হতে পারে। খরচ বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি পাবে। গুরুজনের সঙ্গে দুর্ব্যবহারের কারণে মনখারাপ হতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি পাবে। সংসারে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। চাকরিতে মালিকের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে।

০৭ ১৩

কন্যা - কোনও ভাল জিনিস আপনার হাতে নষ্ট হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের মূল্য পাবেন না। কোনও কাজের বিষয়ে ক্ষতির খবর আসতে পারে। ব্যবসায় শত্রুর কারণে ক্ষতি হতে পারে। প্রেমে আনন্দ বৃদ্ধি পাবে। স্বাস্থ্যহানির যোগ দেখা যাচ্ছে। অন্যের উপকার করেও সুনাম পাবেন না। বাড়িতে ভাল খবর আসতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ বাধতে পারে। গানবাজনার ব্যাপারে ভাল সুযোগ আসতে পারে। সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার যোগ দেখা যাচ্ছে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভাল হবে। অবান্তর কথায় অশান্তি হতে পারে।

০৮ ১৩

তুলা – দুপুরের পরে কোনও ভাল খবর আসতে পারে। ব্যবসা ভাল চলবে। নানা দিক থেকে কর্মের যোগ থাকলেও কিছু বাধা থাকবে। পিতার সঙ্গে মতান্তর হতে পারে। দরকারি কাজ দ্রুত মেটান। আপনার জীবনে শুভ কোনও পরিবর্তন ঘটতে পারে। বিদ্যার্থীদের মনে কোনও কারণে ভয় কাজ করবে। গুরুজনের পরামর্শে উপকৃত হবেন। মানুষের সেবায় শান্তি পাবেন। স্ত্রীর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে কোনও পরামর্শ না দেওয়াই ভাল হবে।

০৯ ১৩

বৃশ্চিক – ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে লাভও ভাল হবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। সারা দিন হিসেবি ভাবে চললেও অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। সকলের সঙ্গে কথা খুব বুঝে বলবেন। সন্তানদের নিয়ে সংসারে অশান্তি হতে পারে। আইনি সমস্যায় পড়তে পারেন।

১০ ১৩

ধনু - শুভকাজ থাকলে সেরে ফেলুন। সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানির যোগ। কোনও ব্যক্তি যেচে আপনার উপকার করতে পারেন। চাকরিতে বদলি হওয়ার যোগ। সংক্রমণ-জনিত দুর্ভোগ কপালে রয়েছে। সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে।

১১ ১৩

মকর – শত্রুভয় কাজ করতে পারে। গৃহনির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাইরের ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফলস্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্র প্রতিকূল। মায়ের শারীরিক অবস্থার অবনতি। বাড়িতে খরচ বাড়তে পারে। ব্যবসায় চাপ ও খরচ বাড়তে পারে।

১২ ১৩

কুম্ভ - নতুন বন্ধু হতে পারে। চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ। শ্বশুরবাড়ির তরফ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীদের চোখে চোখে রাখুন। যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যার শিক্ষার্থীরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি হতে পারে। পারিবারিক অশান্তি মিটে যাবে। প্রেমে সফল হবেন।

১৩ ১৩

মীন – সকালের দিকে ভ্রমণের ইচ্ছা বাড়তে পারে। কারও কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা মিটে যেতে পারে। কোনও বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে আনন্দ লাভ। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ রয়েছে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি ঘটতে পারে। ব্যবসায় কোনও উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পেতে পারেন। নিজের ব্যবসা থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement