Career Horoscope of August

অগস্ট মাসে কর্মক্ষেত্রে কোন রাশির ব্যক্তিরা ভাল ফল পাবেন? কাদের সতর্ক থাকতে হবে?

অগস্ট মাসে আপনার কর্মক্ষেত্রে সফলতা পাওয়ার আশা আছে, না কি বসের বকুনি খেয়েই কাটবে মাসটি? জ্যোতিষের থেকে জেনে নিন।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৪ ০৭:০৪
Share:

—প্রতীকী ছবি।

চলতি অগস্ট মাসের বৃহস্পতি এবং মঙ্গল একই সঙ্গে বৃষ রাশিতে অবস্থান করছে। ২৬ অগস্ট মঙ্গল রাশি গতি পরিবর্তন করে পরবর্তী রাশিতে গমন করবে। মাসের প্রথম দিন চন্দ্রের অবস্থান ছিল মিথুন রাশিতে। রবির অবস্থান কর্কট রাশিতে । ১৬ অগস্ট রবি রাশি পরিবর্তন করে পরবর্তী রাশিতে গমন করবে। বুধ এবং শুক্র একই সঙ্গে সিংহ রাশিতে অবস্থান করছে। বুধ ৫ অগস্ট গতি পরিবর্তন করে বক্রগতি প্রাপ্ত হবে এবং ২২ অগস্ট বক্রগতির কারণে পূর্ববর্তী কর্কট রাশিতে গমন করবে। শুক্র ২৫ অগস্ট রাশি পরিবর্তন করে পরবর্তী রাশিতে গমন করবে। কন্যা রাশিতে অবস্থান করবে কেতু। কুম্ভ রাশিতে অবস্থান করবে বক্রগতি প্রাপ্ত শনি এবং মীন রাশিতে রাহু।

Advertisement

মেষ রাশির কর্মক্ষেত্র অধিপতির নিজের ক্ষেত্রে অবস্থান হলেও রবির সঙ্গে দৃষ্টি সম্পর্ক থাকায় মাসের প্রথম ভাগে কাজের জায়গায় সমস্যা সৃষ্টি হওয়ার আশঙ্কা দেখা যাচ্ছে। তবে দ্বিতীয় ভাগে শুভ ফল প্রাপ্ত হবে।

বৃষ রাশির কর্মক্ষেত্র অধিপতির নিজের ক্ষেত্রে শুভ অবস্থান এবংবুধ ও শুক্রের সঙ্গে দৃষ্টি সম্পর্কে রয়েছে। বৃষ রাশির কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা দেখা গেলেও মাসের দ্বিতীয় ভাগে ফলের পরিবর্তন হতে পারে।

Advertisement

মিথুন রাশির কর্মক্ষেত্রে রাহুর অবস্থান থাকায় মিশ্র ফল প্রাপ্তির সম্ভাবনা অধিকংশ সময়। তবে মাসের শেষ সপ্তাহে শুভ ফল প্রাপ্ত হবে।

কর্কট রাশির কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা থাকলেও মাসের শেষ সপ্তাহে ফলের পরিবর্তন ঘটবে।

সিংহ রাশির কর্মক্ষেত্রে বৃহস্পতি এবং মঙ্গলের অবস্থান হওয়ায় বাগ‌্‌বিতণ্ডা, ছোটখাটো সমস্যা থাকলেও শুভ ফল প্রাপ্ত হবে।

কন্যা রাশির কর্মক্ষেত্র অধিপতির অবস্থান অনুযায়ী শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

তুলা রাশির কর্মক্ষেত্রের সঙ্গে রাহুর দৃষ্টি সম্পর্ক থাকায় কর্মক্ষেত্রে মাসের প্রথম ভাগে টানাপড়েন থাকলেও পরবর্তী ভাগে ফলের পরিবর্তন ঘটবে।

বৃশ্চিক রাশির কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। মাসের দ্বিতীয় ভাগে বেশি ভাল ফল প্রাপ্ত হবে।

ধনু রাশির কর্মক্ষেত্রে অবস্থান কেতুর এবং বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক থাকায় কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। ধর্মীয় এবং আধ্যাত্মিক কর্মে বিশেষ শুভ ফল পাবেন।

মকর রাশির কর্ম সংক্রান্ত বিষয়ে মাসের শেষ সপ্তাহের আগে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম।

কুম্ভ রাশির কর্মক্ষেত্রের সঙ্গে কর্মক্ষেত্র অধিপতি এবং বৃহস্পতি দৃষ্টি সম্পর্কে থাকায় কর্মক্ষেত্রে খুবই শুভ ফল প্রাপ্ত হবে।

মীন রাশির কর্মক্ষেত্রে মিশ্র ফল প্রাপ্তির সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement