Astrological Prediction

খুব সহজেই অন্যকে মন দিয়ে বসেন? দেখুন তো আপনি এই পাঁচটি রাশির মধ্যে পড়েন কি না

জ্যোতিষশাস্ত্র মতে প্রেমে পড়ার বিষয়ে রাশির গুরুত্ব অপরিসীম। রাশির এই প্রভাবের কারণেই কয়েকটি রাশির জাতক-জাতিকারা খুব তাড়াতাড়ি প্রেমে পড়েন।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৪ ০৭:১০
Share:

—প্রতীকী ছবি।

মানুষ সাধারণত দুই প্রকারের হন। প্রথম প্রকার স্বাধীন ভাবে থাকতে চান। অর্থাৎ বেশির ভাগ সময় একা থাকতেই পছন্দ করেন। আর দ্বিতীয়ত হল যাঁরা সব সময় পাশে একজন সঙ্গীকে খোঁজেন, একা থাকতে একদমই পছন্দ করেন না।

Advertisement

জ্যোতিষশাস্ত্র মতে প্রেমে পড়ার বিষয়ে রাশির গুরুত্ব অপরিসীম। রাশির এই প্রভাবের কারণেই কয়েকটি রাশির জাতক-জাতিকারা খুব তাড়াতাড়ি প্রেমে পড়েন। আর প্রেমের বিষয়ে তাঁরা আবেগপ্রবণও হন।

তাড়াতাড়ি প্রেমে পড়েন এমন পাঁচটি রাশি হল—

Advertisement

১) কর্কট– কর্কট রাশির মানুষ নিজের পরিবার ও বন্ধুদের খুব বেশি গুরুত্ব দেন। যদি কারও কাছ থেকে এঁরা একটু ভাল ব্যবহার পান, তা হলে তাঁর প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হয়ে পড়েন। প্রেমের ক্ষেত্রেও সেটাই হয়। কর্কট রাশিকে চন্দ্র নিয়ন্ত্রণ করায় এঁরা স্পর্শকাতর প্রকৃতির হন।

২) মেষ– জ্যোতিষশাস্ত্র মতে মেষ রাশির মানুষ তাড়াতাড়ি প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এঁরা আবেগ ও মনের দৃষ্টিভঙ্গি দিয়ে সব কিছু বিচার-বিবেচনা করতে চান। আবেগ বেশি থাকায় প্রেম জীবনে দ্রুত আসে।

৩) সিংহ– সিংহ রাশির মানুষ প্রেমের বিষয়ে শ্রেষ্ঠ। এঁরা সহজেই নিজের প্রতি অন্যদের আকৃষ্ট করতে পারেন। এই রাশির জাতক-জাতিকারা আত্মকেন্দ্রিক হলেও হৃদয়ের দিক থেকে নরম। এঁদের প্রতি যত্নশীল মানুষদের এঁরা কখনও ঠকান না।

৪) তুলা– তুলা রাশির জাতক-জাতিকারা সবসময় অন্যের সঙ্গ পাওয়ার আশা রাখেন। এই রাশির মানুষও খুব দ্রুত প্রেমে পড়েন। তুলা রাশির আকর্ষণীয় স্বভাবের জন্য অন্য রাশির মানুষও খুব সহজেই এঁদের প্রেমে পড়ে যান।

৫) বৃশ্চিক– বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা নিজেকে একটু লুকিয়ে রাখতে বেশি পছন্দ করেন। তবে অল্প সময়ের মধ্যে যদি কারও সঙ্গে বন্ধন অনুভব করেন তা হলে সহজেই ভালবাসার সিদ্ধান্ত নিয়ে ফেলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement