দীপিকা-প্রিয়ঙ্কার সম্পর্কে ফাটল! কারণটা কী?

ড় পর্দায় ‘পিঙ্গা’র তালে কাশীবাঈ আর মস্তানির নাচের ঝলক দেখে মুগ্ধ হয়েছিল তামাম সিনেমাপ্রেমী। কিন্তু বাস্তবে আইফার মঞ্চে কি একসঙ্গে কোমর দোলাবেন প্রিয়ঙ্কা-দীপিকা?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ২৯ জুন ২০১৬ ১৭:৩২
Share:

বড় পর্দায় ‘পিঙ্গা’র তালে কাশীবাঈ আর মস্তানির নাচের ঝলক দেখে মুগ্ধ হয়েছিল তামাম সিনেমাপ্রেমী। কিন্তু বাস্তবে আইফার মঞ্চে কি একসঙ্গে কোমর দোলাবেন প্রিয়ঙ্কা-দীপিকা? শোনা গিয়েছিল, একসঙ্গে অনুষ্ঠান করা নিয়ে নানা বিষয়ে জটিলতা তৈরি হয়েছে দু’জনের মধ্যে। তবে পরে জানা গিয়েছিল, দুই নায়িকার মধ্যে সব সমস্যা মিটে যাওয়ায় একসঙ্গেই নাচবেন তাঁরা। এই নিয়েই শুরু হয়েছিল জোর জল্পনা।

Advertisement

তবে শেষমেশ সব হুস-হাস কে সত্যি প্রমাণ করে ছেড়েছেন দীপিকা-প্রিয়ঙ্কা। আইফার মঞ্চে এক সঙ্গে পারফর্ম করতে দেখা যায়নি বলিউডের দুই তাবড় অভিনেত্রীকে। ‘বাজিরাও মস্তানি’র গানের সঙ্গে বয়ফ্রেন্ড রণবীরের সঙ্গে নেচেছেন দীপিকা। আর ‘পিঙ্গা’র তালে একাই নেচেছেন প্রিয়ঙ্কা। তবে কি ঠান্ডা লড়াই চলছে ‘বাজিরাও মস্তানি’র দুই সহ-অভিনেত্রীর মধ্যে?

আরও পড়ুন: আইফায় অ্যাওয়ার্ড গেল কাদের হাতে?

Advertisement

সদ্য আইফা শেষে মুম্বই ফিরেছেন প্রিয়ঙ্কা। কেন দীপিকা তাঁর সঙ্গে অনুষ্ঠান করলেন না, এই প্রশ্ন করা হলে ‘বেওয়াচ’ নায়িকার সটান জবাব, ‘‘এ বিষয়ে আইফা কর্তৃপক্ষকে জিজ্ঞাসা করা উচিত।’’

তবে বি-টাউনে জোর গসিপ, সঞ্জয় লীলা বনশালীর পরবর্তী ছবি পদ্মাবতীতেও মুখ্য ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। এ দিকে বলিউডের একাংশের মতে এই চরিত্রটি করার জন্য উৎসাহী ছিলেন পিগি চপসও। তাহলে কি আসল রাগটা এখানেই?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement