Kangana Ranaut

অভিনয় ছাড়তে পারেন কঙ্গনা! প্রসেনজিতের ‘বিনোদিনী’ নিয়ে কী ভাবছেন তিনি?

প্রয়াত পরিচালক প্রদীপ সরকার বিনোদিনীকে হিন্দিতে ধরতে চেয়েছিলেন। তাঁরও পছন্দ কঙ্গনাকেই।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২৪ ১৭:১৩
Share:

(বাঁ দিকে) কঙ্গনা রানাউত। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (ডান দিকে)। —ফাইল চিত্র।

বাংলায় ‘নটি বিনোদিনী’কে নতুন করে তুলে ধরতে চলেছেন রামকমল মুখোপাধ্যায়। তাঁর ‘বিনোদিনী’ রুক্মিণী মৈত্র। হিন্দিতেও একই বিষয়ের উপর ছবি হওয়ার কথা। খবর, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ঠিক করেছিলেন, তিনি এই দায়িত্ব পালন করবেন। আর তাঁর পছন্দ কঙ্গনা রানাউত। এ দিকে, ২০২৪-এর লোকসভা নির্বাচনের প্রার্থী হয়েই নায়িকার ঘোষণা, জিতলে প্রয়োজনে অভিনয় ছেড়ে দেবেন! খবর ছড়াতেই চর্চার ঢেউ আরবসাগর তীর হয়ে গঙ্গাপারে!কৌতূহল, তা হলে বুম্বাদার ‘বিনোদিনী’র ভবিষ্যত কী?

Advertisement

সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল কঙ্গনার সঙ্গে। নায়িকা প্রচারে ব্যস্ত। তাঁর আপ্তসহায়ক জানিয়েছেন, কঙ্গনার এখন পাখির চোখ নির্বাচন। তিনি সারা ক্ষণ প্রচারে। কেবল তাঁকে দেখবেন, তাঁর কথা শুনবেন বলে দলে দলে ভিড় জমাচ্ছেন অনুরাগীরা। পরিস্থিতি ইতিবাচক। তাঁর জেতার পাল্লা নাকি ভারী। তাই অভিনয় নিয়ে এক্ষুণি মন্তব্য করতে নারাজ তিনি।

মুখ খোলেননি প্রসেনজিৎও। তিনিও আপাতত ব্যস্ত তাঁর আগামী কাজ নিয়ে। একের পর এক শুটিং করছেন। ফলে, তিনিও হিন্দি ছবি, বিশেষ করে ‘বিনোদিনী’ নিয়ে ভাবছেন না।

Advertisement

খবর, প্রসেনজিতের আগে প্রয়াত পরিচালক প্রদীপ সরকার বিনোদিনীকে হিন্দিতে ধরতে চেয়েছিলেন। তাঁরও পছন্দ ছিল কঙ্গনাকেই। তাঁর আচমকা মৃত্যুর পরেই সেই দায়িত্ব নাকি নিজের কাঁধে তুলে নেওয়ার কথা ভাবেন বাংলার ‘ইন্ডাস্ট্রি’।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement