First Look of Paran Jaha Chai

প্রকাশ্যে ‘পরান যাহা চায়’ ছবির লুক, প্রথম পর্দায় অনির্বাণ-অরুণিমা

অভিনেত্রীর মনচুরি করবেন নাকি এই প্রজন্মের অভিনেতা অনিন্দ্য সেনগুপ্ত ! তিনি এই ছবিতে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২৪ ১৬:২২
Share:

(বাঁ দিকে) অনির্বাণ চক্রবর্তী। অরুণিমা ঘোষ (ডান দিকে)।। ছবি: সংগৃহীত।

সোমবার হল মহরত। মঙ্গলবারেই আনন্দবাজার অনলাইনে ফাঁস পাভেলের আগামী ছবি ‘পরান যাহা চায়’-এর দুই অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র অনির্বাণ চক্রবর্তী, অরুণিমা ঘোষের ‘লুক’। পাভেলের ছবিতে প্রথম একসঙ্গে তাঁরা পর্দা ভাগ করতে চলেছেন। গল্প অনুযায়ী, এক সংস্থার কর্ণধার দু’জনে। সংস্থার কাজ, মা-বাবাদের রেখে যাওয়া সাধপূরণ। এমন অভিনব ভাবনা পর্দায় আনছে ক্যামেলিয়া প্রযোজনা সংস্থা।

Advertisement

ছবিতে কেমন সাজে দেখা যাবে অনির্বাণ-অরুণিমাকে? আনন্দবাজার অনলাইনের হাতে আসা ছবি বলছে, অভিনেতা লাল পাঞ্জাবি-সাদা চোস্তে ঝকঝকে। অভিনেত্রীর দু’টি লুক। একটিতে তিনি হলুদ সিল্ক শাড়িতে ঝলমলে। অন্যটিতে, পেলব গোলাপি, কালো ট্রাউজ়ারে আধুনিকা। একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়াতেই রসায়ন ছায়া ফেলেছে।

অনির্বাণ-অরুণিমার লুক। ছবি: সংগৃহীত।

আরও জানা গিয়েছে, অনির্বাণের সঙ্গে সংস্থার কাজ করলেও অভিনেত্রীর মনচুরি করবেন নাকি এই প্রজন্মের জনপ্রিয় অভিনেতা অনিন্দ্য সেনগুপ্ত! তিনি এই ছবিতে পুলিশ। এই সংস্থাতেই নাকি তাঁদের দেখা।

Advertisement

খবর, মঞ্চ এবং পর্দায় কাজ করা অভিনেতার সঙ্গে কাজ করতে হবে জেনেই নাকি গা ঘামাতে শুরু করেছেন অরুণিমা। খুঁটিয়ে চিত্রনাট্য পড়েছেন। পরিচালকের সঙ্গে আলোচনা করে নিজের চরিত্র বুঝেও নিয়েছেন। পাশাপাশি তিনি খুশি অনিন্দ্যর সঙ্গে কাজ করবেন বলে। পর্দার চরিত্র বৃদ্ধাশ্রমের সঙ্গে যুক্ত। নিজে শেষ জীবন নিয়ে কী ভাবছেন অরুণিমা? এর আগে তিনি জানিয়েছিলেন, সম্প্রতি বাবা চলে গিয়েছেন। মায়ের সঙ্গে দিনযাপন তাঁর। তাই মায়ের শেষ দিন পর্যন্ত অভিনেত্রী তাঁর সঙ্গে থাকবেন। তার পর ভাববেন।

এই দুই অভিনেতা ছাড়াও রয়েছেন পরান বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রনীল সেনগুপ্ত-সহ অনেকেই। ছবির কেন্দ্রে প্রবীণ তারকা অভিনেতা। পাভেল তাঁরই নামে তাই ছবির নাম রেখেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement