Virat-Anushka

স্ত্রী অনুষ্কার জন্মদিনের কেক সাজাতে কোন বিশেষ কারসাজি করার অনুরোধ জানান বিরাট?

অনুষ্কার জন্মদিনে কেক প্রস্তুতকারীর কাছে কী এমন ফরমায়েশ নিয়ে যান বিরাট, সে খবর এখন প্রকাশ্যে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ১৮:৪৮
Share:

অনুষ্কা-বিরাট। ছবি: সংগৃহীত।

চলতি বছর ১ মে ৩৬-এ পা দেন অনুষ্কা শর্মা। তার মাস কয়েক আগে ছেলে অকায়ের জন্ম। প্রায় দু’মাস বাদে ছেলেকে নিয়ে দেশে ফেরেন অনুষ্কা। তখন বেঙ্গালুরুতে আইপিএল খেলছিলেন বিরাট কোহলি। সেই সময় স্ত্রী অনুষ্কার জন্মদিন উদ্‌যাপনের ছবি দিলেও কিছু কথা চেপেই রেখেছিলেন কোহলি দম্পতি। স্ত্রীর জন্মদিনে কেক প্রস্তুতকারীর কাছে কী এমন ফরমায়েশ নিয়ে যান বিরাট, সে খবর এখন প্রকাশ্যে।

Advertisement

বেঙ্গালুরুর খ্যাতনামী কেক প্রস্তুতকারক উতিষ্ঠ কুমারের কাছে যান বিরাট। স্ত্রী অনুষ্কার জন্য চকোলেট কেকের অর্ডার দেন তিনি। কিন্তু একটা অনুরোধ ছিল, কেকে ‘হ্যাপি বার্থডে ম্যাড ওয়ান’ লিখে দিতে হবে। বিরাটের কথা মতোই কেক বানানো হয়। উতিষ্ঠ সমাজমাধ্যমে লেখেন, ‘‘যখন বিরাট কোহলি আমার কাছে অনুষ্কা শর্মার জন্মদিনের জন্য কেক বেক করাতে এসেছিলেন, তখন আমি জানতাম, আমাকে বিশেষ কিছু তৈরি করতে হবে! আমাদের যুগের অন্যতম দক্ষ ক্রীড়াবিদের জন্য কেক তৈরি করা, গত আট বছরের মধ্যে এটি একটা অন্য রকম অভিজ্ঞতা!’’ তবে শুধু কেক কেটেই যে স্ত্রীকে খুশি করছেন, তেমনটা নয়। অনুষ্কার জন্য বেঙ্গালুরুতে নৈশভোজের আয়োজন করেছিলেন বিরাট । সেই পার্টিতে উপস্থিত ছিলেন গ্লেন ম্যাক্সওয়েল, তাঁর স্ত্রী ভিনি রমণ এবং ফ্যাফ ডুপ্লেসি।

এই মুহূর্তে স্ত্রী-সন্তানদের নিয়ে লন্ডনে রয়েছেন বিরাট। মাঝে লন্ডনে অনুষ্কার সঙ্গে কীর্তন শুনতে যান ক্রিকেট তারকা। শোনা যাচ্ছে, ভবিষ্যতে দুই ছেলেমেয়ে নিয়ে সে দেশেই পাকাপাকি ভাবে থাকতে চলেছেন এই তারকা দম্পতি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement