Vikas Sethi Passes Away

‘কভি খুশি কভি গম’ ছবিতে করিনার বন্ধু ‘রবি’র অকালপ্রয়াণ, কী ভাবে মৃত্যু হল অভিনেতার?

রবিবার ৮ সেপ্টেম্বর সকালেই প্রয়াত হন অভিনেতা বিকাশ শেঠির। কী কারণে মৃত্যু হল তাঁর?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৭
Share:

(বাঁ দিক থেকে) বিকাশ শেঠি, করিনা কপূর। ছবি: সংগৃহীত।

হিন্দি টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ বিকাশ শেঠি। ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’,‘কাসৌটি জ়িন্দগি কি’, ‘কহিঁ তো হোগা’-র মতো জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন তিনি। রবিবার ৮ সেপ্টেম্বর সকালেই প্রয়াত হলেন অভিনেতা বিকাশ শেঠি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৮।

Advertisement

বিকাশের জন্ম ১৯৭৬ সালের ১২ মে। ২০০৩ সালে তাঁর ছোটপর্দায় অভিষেক হয় একটি প্রাপ্তবয়স্কদের ধারাবাহিক ‘উপ্‌স’-এর মাধ্যমে। যেখানে তিনি তাঁর বন্ধুর মায়ের প্রেমিকের ভূমিকায় অভিনয় করেন। ,‘ কাসৌটি জ়িন্দগি কি’ ধারাবাহিকে ‘প্রেম বসু’র চরিত্রে ভালই পরিচিতি পান। তার পর একতা কপূরের আরও এক হিট্‌ ধারবাহিক ‘কহিঁ তো হোগা’তে ‘স্বয়‌ম শেরগিল’-এর চরিত্রে ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে ওঠেন। যদিও তখন বড় পর্দায় সে ভাবে ছাপ ফেলতে পারেননি। একটি মাত্র ছবি করেন, কিন্তু সেটি বক্স অফিসে ব্যর্থ হয়। তবে কর্ণ জোহরের 'কভি খুশি কভি গম' ছবিতে করিনা কপূরের বন্ধু ‘রবি’র চরিত্রে জনপ্রিয়তা লাভ করেন অভিনেতা। সাকুল্যে হয়তো ১০ মিনিট মতো পর্দায় ছিলেন। তবে সেই স্বল্প সময়েয়ই করিনার বন্ধুর ভূমিকায় মন ছুঁয়ে যান দর্শকদের।

এ ছাড়াও ‘দিওয়ানাপন’- এর মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে। হিন্দি ছাড়া তেলুগু ছবিতেও কাজ করেছেন বিকাশ। ‘নাচ বলিয়ে’-এর চতুর্থ সিজ়নে তাঁর তৎকালীন স্ত্রীর সঙ্গে অংশ নেন। পরে সেই বিয়ে ভাঙে এবং দ্বিতীয় বিয়ে করেন অভিনেতা। যমজ সন্তান রয়েছে তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement