Akshay Kumar

প্রিয়দর্শনের ভূতের ছবিতে অক্ষয়, নায়িকা কারা? সোমে অভিনেতার জন্মদিনে আনুষ্ঠানিক ঘোষণা

দীর্ঘ বিরতির পর পরিচালক প্রিয়দর্শনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অক্ষয় কুমার। সোমবার অভিনেতার জন্মদিনে ছবি সংক্রান্ত বাকি তথ্য প্রকাশ্যে আনবেন নির্মাতারা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৭
Share:

প্রিয়দর্শন ও অক্ষয়। ছবি: সংগৃহীত।

শনিবার গণেশ চতুর্থীর দিন সমাজমাধ্যমে নিজের নতুন ছবির ইঙ্গিত দেন অক্ষয় কুমার। তিনি লেখেন, ‘‘এই দিনটার থেকে নতুন কিছু ঘোষণা করার জন্য আর কোনও ভাল দিন হতে পারে না।’’ সোমবার অক্ষয়ের ৫৭তম জন্মদিন। অভিনেতা জানান, বিশেষ দিনেই এই ছবি সংক্রান্ত বাকি তথ্য তিনি প্রকাশ্যে আনবেন।

Advertisement

তবে, সোমবারের আগেই বলিউডে ছবির নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। শোনা যাচ্ছে, অক্ষয়ের নতুন ছবিটি হরর কমেডি হতে চলেছে। পরিচালনায় থাকবেন দক্ষিণী পরিচালক প্রিয়দর্শন। সে দিক থেকে দেখলে, ‘ভুলভুলাইয়া’র ১৭ বছর পর আবার অভিনেতা-পরিচালকের জুটিকে দেখতে চলেছেন দর্শক। যদিও ১৪ বছর আগে এই জুটির থেকে দর্শক পেয়েছিলেন ‘খট্টা মিঠা’ ছবিটি। সোমবারের আগে নির্মাতারা এ প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন।

সূত্রের খবর, কালো জাদু এবং সেই সম্পর্কিত বিভিন্ন কুসংস্কার ছবির প্রেক্ষাপট। ছবিতে অক্ষয়ের বিপরীতে থাকবেন তিন নায়িকা। সোমবার ছবির আনুষ্ঠানিক ঘোষণার পর, ধীরে ধীরে ছবির বাকি অভিনেতাদের নাম প্রকাশ করা হবে বলে শোনা যাচ্ছে। চলতি বছরের শেষে ছবির শুটিং শুরু হতে পারে, চলবে আগামী বছরের প্রথমার্ধ পর্যন্ত। মুম্বই ছাড়াও ছবির একটা বড় অংশের শুটিং হবে হায়দরাবাদে। এ ছাড়াও লোকেশনের মধ্যে রয়েছে গুজরাত, কেরল এবং শ্রীলঙ্কা।

Advertisement

ছবির তিন নায়িকা কারা, তা নিয়েও শুরু হয়েছে জল্পনা। গুঞ্জন, আলিয়া ভট্ট, কিয়ারা আডবাণী এবং দক্ষিণী অভিনেত্রী কীর্তি সুরেশ ছবিতে থাকতে পারেন। যদিও নির্মাতারা খোলসা না করা পর্যন্ত এ প্রসঙ্গে আঁচ পাওয়া কঠিন।

সম্প্রতি, একটি সাক্ষাৎকারে প্রিয়দর্শন জানিয়েছিলেন রামমন্দির নিয়ে তাঁর তথ্যচিত্রের কাজ প্রায় শেষ। তার পরেই তিনি নতুন ছবির কাজে হাত দেবেন। তখনই তিনি ইঙ্গিত দেন, ছবিটি ভৌতিক ঘরানার এবং তা কুসংস্কারের বিরুদ্ধে বার্তা দেবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement