Vicky-Katrina

বিয়ের পর কি ক্যাটরিনাকে নিয়ে প্রেমের ধারণা বদলে গিয়েছে ভিকির?

বিয়ের পর কি ভিকি-ক্যাটের প্রেমে কোনও বদল এসেছে? সম্প্রতি ‘কপিল শর্মা শো’-তে এসে মুখ খুললেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১৮:২৬
Share:

(বাঁ দিকে) ক্যাটরিনা কইফ (ডান দিকে) ভিকি কৌশল। ছবি: সংগৃহীত।

দেখতে দেখতে তাঁরা বিয়ের দু’বছর পার করে ফেলেছেন। বেশ কয়েক বছর ধরে আড়ালে-আবডালে প্রেম করার পর ২০২১ সালে অবশেষে গাঁটছড়া বাঁধেন ভিকি কৌশল-ক্যাটরিনা কইফ। মধ্যবিত্ত পঞ্জাবি পরিবারের ছেলে ভিকি। অন্য দিকে, ক্যাটরিনা বিদেশিনী। তবে তাঁদের দু’জনের মধ্যে বোঝাপড়া দারুণ। কিন্তু সম্পর্কে জড়ানোর পরে একটা সময় ভিকিকে বড্ড ‘খিটখিটে’ ও ‘বদমেজাজি’ বলেই মনে হত ক্যাটরিনার। পাশপাশি, বিয়ের পর ক্যাটরিনার যে মাঝেমধ্যে মাথাগরম হয়ে যায়, সেই প্রসঙ্গে মুখ খোলেন ভিকি। তবে বিয়ের পর কি তাঁদের প্রেমে কোনও বদল এসেছে? সম্প্রতি ‘কপিল শর্মা শো’-তে এসে সেই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা।

Advertisement

বলিউড পরিচালক ও প্রযোজক কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’ টক শোয়ে এসে প্রথম ভিকির কথা উল্লেখ করেন ক্যাটরিনা। সে কথা কর্ণ পরের একটি পর্বে ভিকিকে জানাতেই, মজার ছলে মাথা ঘুরে পড়ে যাওয়ার ভান করেন ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ খ্যাত অভিনেতা। তার পরেই নাকি একে অপরের সঙ্গে পরিচিত হন ভিকি ও ক্যাটরিনা। বন্ধুত্ব গড়ায় প্রেমে। তার পর বিয়ে। তবে বিয়ের পর একে অপরকে আরও ভাল ভাবে বুঝছেন তাঁরা। কিন্তু প্রেমের সংজ্ঞা এখনও এক তাঁদের কাছে। ভিকি বলেন, ‘‘ বিয়ের আগে আমরা একসঙ্গে সময় কাটানোকেই প্রাধান্য দিয়েছি, বিয়ের পরও তার বদল ঘটেনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement