Akshay Kumar

‘মুখে মাস্ক কোথায়’? অম্বানীদের বিয়েতে ‘করোনা আক্রান্ত’ অক্ষয়কে দেখেই কটাক্ষ

করোনায় আক্রান্ত হয়েছিলেন অক্ষয়। যেতে পারেননি অনন্তের বিয়েতে। কিন্তু মাত্র দু’দিনেই চাঙ্গা অভিনেতা!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ১৬:২২
Share:

অনন্ত-রাধিকার রিসেপশনে অক্ষয়-টুইঙ্কল। ছবি: সংগৃহীত।

অম্বানী পরিবারের অত্যন্ত ঘনিষ্ঠ অক্ষয় কুমার। তাঁদের বাড়ির যে কোনও অনুষ্ঠানে দেখা যায় তাঁকে। অনন্ত অম্বানী প্রাক্-‌ বিবাহ অনুষ্ঠানে প্রায় মধ্যরাত অবধি নাচানাচি করেন। কিন্তু ১২ জুলাই অনন্ত-রাধিকার বিয়ের দিনই হাজির থাকতে পারেননি অভিনেতা। কারণ, শুক্রবার সকালেই খবর পাওয়া যায় অক্ষয় করোনায় আক্রান্ত হয়েছেন। সঙ্গে সঙ্গেই নিভৃতবাসে চলে যান। কিন্তু দিন দুয়েক বাদেই অনন্ত-রাধিকার রিসেপশন অনুষ্ঠানে সস্ত্রীক দেখা গেল অক্ষয়কে। এমন দৃশ্য দেখে কটাক্ষ করতেও ছাড়েননি নেটাগরিকরা।

Advertisement

অক্ষয়ের পরনে সাদা শেরওয়ানি, স্ত্রী টুইঙ্কেল খন্না পরেছিলেন সাদা সালোয়ার কামিজ। আগের দু’দিনের অনুষ্ঠানের হাজির হতে না পারলেও শেষ দিনের অনুষ্ঠানে মুখ দেখাবেন না, তা কি হয়! একেবারে শেষবেলায় পৌঁছলেন অক্ষয়। সেই ভিডিয়ো এই মুহূর্তে ভাইরাল নেটপাড়ায়। করোনা আক্রান্ত হওয়ার কথা জানাজানি হওয়ার মাত্র তিন দিনের মধ্যে বিয়েবাড়িতে অভিনেতাকে দেখে কেউ লিখেছেন, ‘‘এত তাড়াতাড়ি সুস্থ হয়ে গেলেন!’’ কেউ লিখেছেন, ‘‘এ কি মাস্ক ছাড়াই ঘুরে বেড়াচ্ছেন কোভিড আক্রান্ত হয়ে!’’ আর একজন লেখেন, ‘‘আদৌ ওঁর করোনা হয়েছিল তো?’’

তবে অক্ষয় যে করোনা আক্রান্ত, সেই বিষয়ে অভিনেতার তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি। তাই সত্যি কি অসুস্থ ছিলেন বলেই বিয়েবাড়িতে আসেননি ‘খিলাড়ি’, সেই বিষয়ে ধন্দ রয়েই গেল নেটপাড়ার একাংশের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement