Vicky Kaushal-Katrina Kaif

সকাল থেকে অভুক্ত ভিকি! কিন্তু সন্ধ্যা পেরোতেই খিদের চোটে কী কাণ্ড ঘটিয়েছিলেন ক্যাটরিনা

উপবাস কিন্তু ক্যাটরিনা একা করেননি। স্ত্রীর সঙ্গ দিয়েছিলেন ভিকিও। স্ত্রীর মঙ্গল কামনায় তিনিও সকাল থেকে কিছু খাননি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ১৯:১৮
Share:

ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

‘চাঁদ কেন আসে না আমার ঘরে...' রাঘব চট্টোপাধ্যায়ের কণ্ঠে এই গান সকলেরই শোনা। কিন্তু একবার এই একই অভিজ্ঞতা হয়েছিল ক্যাটরিনা কইফের। চাঁদের অপেক্ষায় হাপিত্যেশ করে বসেছিলেন অভিনেত্রী। গুগলকে প্রশ্ন করেছিলেন, কখন চাঁদের দেখা পাওয়া যাবে। গুগলও সদুত্তর দিতে পারেনি। তার পর কী করেছিলেন তিনি, তা প্রকাশ্যে আনলেন ভিকি কৌশল।

Advertisement

২০২৩-এর করভা চৌথ ব্রত পালন করেছিলেন ক্যাটরিনা। সূর্যাস্ত থেকে উপবাসে থাকতে হয়। চাঁদ দেখার পরেই উপবাসে ইতি। ক্যাটরিনাও বিয়ের পরে এই নিয়ম পালন করছিলেন। কিন্তু অভিনেত্রীর জন্য এই নিয়ম নাকি মোটেই খুব সহজ ছিল না। ক্যাটরিনা সময় গুনছিলেন, কখন আসবে চাঁদ। গুগল তাঁকে উত্তর দেয়, রাত সাড়ে আটটার সময় নাকি চাঁদ দেখা যাবে। কিন্তু সাড়ে আটটা বেজে গেলেও চাঁদের হদিশ নেই।

এক সাক্ষাৎকারে ভিকি জানিয়েছিলেন, কথায় কথায় গুগলকে প্রশ্ন করেন তাঁর স্ত্রী। কিন্তু চাঁদের দেখা দেওয়ার সঠিক সময় যে গুগলেরও জানা নেই, ক্যাটরিনাকে জানিয়েছিলেন ভিকি। অভিনেতা তাঁর স্ত্রীকে বলেছিলেন, “এমন নয় যে আমি ডাকলেই চাঁদ দেখা দেবে। চাঁদ যখন আসার, তখনই আসবে। সাড়ে আটটা পর্যন্ত ক্যাটরিনা শান্ত ছিল। কিন্তু তার পরেই বলতে থাকে, খিদে পেয়েছে।”

Advertisement

তবে এই উপবাস কিন্তু ক্যাটরিনা একা করেননি। স্ত্রীর সঙ্গ দিয়েছিলেন ভিকিও। স্ত্রীর মঙ্গল কামনায় তিনিও সকাল থেকে কিছু খাননি। ক্যাটরিনাকে বলতে হয়নি। স্বেচ্ছায় এই কাজ করেছিলেন ভিকি কৌশল। স্বামীর কাণ্ড দেখে মুগ্ধ হয়েছিলেন ক্যাটও। করভা চৌথের বেশ কিছু ছবিও ভাগ করে নিয়েছিলেন ক্যাটরিনা ও ভিকি। সেই ছবি দেখে মুগ্ধ হয়েছিলেন তাঁদের অনুরাগীরাও।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement