Nayanthara

সলমনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই নায়িকা! নিজেই জানালেন বিশুদ্ধ ভালবাসার কথা

অভিনেত্রী এর আগেও প্রকাশ্যে জানিয়েছেন সলমনের প্রতি তাঁর অনুরাগের কথা। ২০২২ সালে নয়নতারা-চিরঞ্জীবীর ছবি ‘গডফাদার’-এ অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন বলিউডের ভাইজান।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৪ ১৪:৩৪
Share:

সলমন খানের প্রেমে পড়েননি, এমন মানুষ পাওয়াই দায়। ছবি: সংগৃহীত।

শাহরুখ খানের সঙ্গে তাঁর রসায়ন মন ভরিয়েছিল বলিউডের। ‘জওয়ান’ ছবিতে দীপিকা পাড়ুকোনের উপস্থিতি সত্ত্বেও আলাদা করে নজর কেড়েছিলেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। কিন্তু, দক্ষিণী অভিনেত্রীর মন জুড়ে রয়েছেন অন্য কেউ। তিনি সলমন খান। সম্প্রতি সমাজমাধ্যমে তিনি প্রকাশ করেছেন তাঁর ভালবাসার কথা।

Advertisement

সলমন খানের ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির একটি দৃশ্য ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নেন নয়নতারা। সেখানে দেখা যাচ্ছে ভাগ্যশ্রী ও সলমনের দৃশ্যের স্থিরচিত্র। নীচে সংলাপ, ‘আমাদের বন্ধুত্বকে তুমি কী নাম দেবে?’ সঙ্গে বাজছে, ছবির জনপ্রিয় গান, ‘দিল দিওয়ানা, বিন সজনাকে মানে না...’। নয়নতারা জানিয়েছেন, তাঁর প্রিয় এই ছবিটি তিনি আরও এক বার দেখলেন। তিনি লিখেছেন, “এঁরা দু’জন এবং এই ছবিটি, বিশুদ্ধ ভালবাসা।” সঙ্গে রয়েছে দু’টি ভালবাসার ইমোজি। বোঝাই যায়, নয়নতারা এক জন সলমন ভক্ত।

(বাঁ দিকে) ইনস্টাগ্রামে ভালবাসার কথা লিখেছেন নায়িকা। নয়নতারা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

তবে এই প্রথম নয়, সলমনের প্রতি তাঁর অনুরাগের কথা নয়নতারা এর আগেও প্রকাশ্যে জানিয়েছেন। ২০২২ সালে নয়নতারা-চিরঞ্জীবীর ছবি ‘গডফাদার’-এ অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন বলিউডের ভাইজান। সেই সময় নয়নতারা তাঁকে ধন্যবাদ জানিয়ে লিখেছিলেন, “সকলেই সলমন স্যরকে ভালবাসেন, আর কেন ভালবাসেন তার একটা দৃষ্টান্ত হতে পারে এই ছবিটি। ধন্যবাদ স্যর, আপনার বিস্ফোরক অভিনয় এই ছবিটিকে আরও বড় করে তুলেছে।”

Advertisement

তবে শুধু নয়নতারাই নন, দিন কয়েক আগে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির গানই নিজের গাড়িতে বাজিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। ‘আ যা শাম হোনে আয়ি...’ গানের সঙ্গে তিনি লিখেছিলেন নব্বইয়ের দশকের স্মৃতিমেদুরতার কথা। ঘটনাচক্রে প্রিয়ঙ্কা ও নয়নতারা, দু’জনের নব্বইয়ের দশকে কাটিয়েছেন তাঁদের শৈশব। প্রিয়ঙ্কার জন্ম ১৯৮২ সালে, নয়নতারার ১৯৮৪। কিন্তু এতগুলি বছর পরেও প্রায় একই রকম জনপ্রিয়তা ধরে রেখেছেন সলমন খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement