Rhea Chakraborty

‘এখন তোমার খদ্দের কারা’? নাম না করে রিয়াকে কটাক্ষ সুশান্তের দিদির

সুশান্তের মৃত্যুর প্রায় তিন বছর পার। এখনও তাঁর মৃত্যু মেনে নিতে পারেননি অভিনেতার পরিবার। এর মধ্যেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৭:২৮
Share:

ক্যামেরার সামনে ফিরছেন, রিয়ার নতুন চ্যালেঞ্জের কী জবাব দিলেন সুশান্তের দিদি? ফাইল চিত্র।

২০২০ সালের জুন মাস। আচমকাই মৃত্যু হয় বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের। মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। সুশান্তের মৃত্যুর পরে তৈরি হওয়া ধোঁয়াশায় শিরোনামে উঠে আসেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সেই সময় সুশান্তের প্রেমিকা ছিলেন তিনি। সুশান্তের মৃত্যু নিয়ে হাজার বিতর্কে জড়ায় রিয়ার নাম। এমনকি, হাজতবাসও হয় অভিনেত্রীর। একে প্রেমিকের আকস্মিক মৃত্যু, তার উপর তাঁর বিরুদ্ধে একের পর এক অভিযোগ। ২০২০ সালের পরে এক প্রকার অন্তরালেই চলে গিয়েছিলেন রিয়া চক্রবর্তী। ফিরলেন চলতি বছরে। টেলিভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘রোডিজ়’-এর আগামী সিজ়নে দেখা যেতে চলেছে রিয়া চক্রবর্তীকে। গ্যাং লিডার হিসাবে অনুষ্ঠানে থাকতে চলেছেন অভিনেত্রী। সম্প্রতি মুক্তি পেল সেই ঝলক। প্রথম ঝলকেই চ্যালেঞ্জ ছুড়ে দিলেন রিয়া। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া সেই ভিডিয়োয় রিয়ার প্রশ্ন, ‘‘কী ভেবেছিলেন? আমি ভয় পেয়ে যাব? আমি আর ফিরব না?’’ রিয়ার এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেই সমাজমাধ্যমের পাতায় ইঙ্গিতপূর্ণ পোস্ট সুশান্তের বোন প্রিয়ঙ্কার। রিয়ার বক্তব্যের পরিপ্রেক্ষিতে প্রিয়ঙ্কার প্রশ্ন, ‘‘তুমি কেনই বা ভয় পাবে!’’

Advertisement

সমাজমাধ্যমের পাতায় রিয়া চক্রবর্তীর ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেই একটি টুইট করেন সুশান্ত সিংহ রাজপুতের বোন প্রিয়ঙ্কা। রিয়ার নাম উল্লেখ না করলেও যথেষ্ট ইঙ্গিতবাহী প্রিয়ঙ্কার ওই টুইট। প্রিয়ঙ্কা লেখেন, ‘‘তুমি কেন ভয় পাবে? তুমি তো বেশ্যা ছিলে, আছ, আর থাকবে।’’ বিস্ফোরক এই মন্তব্য করেই থামেননি প্রিয়ঙ্কা। তিনি আরও লেখেন, ‘‘প্রশ্ন এটাই যে এখন তোমার খদ্দের কারা। কোনও প্রভাবশালীই হবেন নিশ্চয়ই, যিনি তোমাকে এই সাহস জোগাচ্ছেন।’’ রিয়ার নাম উল্লেখ না করলেও প্রিয়ঙ্কার টুইট থেকেই স্পষ্ট, ‘জলেবি’ অভিনেত্রীকেই নিশানা করেছেন তিনি।

সুশান্তের মৃত্যুর পর রিয়ার বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছিল সুশান্তের পরিবার। শুধু রিয়ার বিরুদ্ধেই নয়, বলিপাড়ার একাধিক প্রভাবশালীর বিরুদ্ধে সরব হয়েছিলেন সুশান্তের বাবা ও বোনেরা। একের পর এক অভিযোগে জর্জরিত হয়ে প্রায় তিন বছর গ্ল্যামার দুনিয়া থেকে কিছুটা দূরত্ব বজায় রেখেছিলেন রিয়া। এমনকি, ‘চেহরে’ ছবি মুক্তির সময়েও প্রচারে দেখা যায়নি তাঁকে। প্রায় তিন বছর পরে স্বমহিমায় ক্যামেরার সামনে ফিরতে চলেছেন রিয়া। নিজের কাছেই এটা একটা বড় চ্যালেঞ্জ অভিনেত্রীর। পাশাপাশি, চাপ রয়েছে দর্শক ও সমালোচকদেরও। নিজেকে কি ফের প্রমাণ করতে পারবেন রিয়া? এখন সেটাই দেখার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement