Sunny Deol love life

বিয়ের পরও পরকীয়ার সম্পর্কে ছিলেন সানি! বৌ জানেন কি? মুখ খুললেন অভিনেতা

অমৃতা সিংহ থেকে ডিম্পল কাপাডিয়ার সঙ্গে প্রেমের গুঞ্জনে বিদ্ধ হয়েছেন পরকীয়ার অভিযোগে, সানির স্ত্রী পূজা জানেন এ সব কথা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৪১
Share:

অভিনেতা সানি দেওল। ছবি: সংগৃহীত।

‘গদর ২’ ছবির সাফল্যের কারণে এখন জনপ্রিয়তার শীর্ষে ধর্মেন্দ্র-পুত্র সানি দেওল। পর্দায় তারা সিংহের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। পর্দায় তো তাঁর একমাত্র প্রেম শাকিনা। তবে বাস্তব জীবনে একাধিক বার প্রেমে পড়েছেন তিনি। অমৃতা সিংহের সঙ্গে কেরিয়ারের শুরুর দিকে প্রেম পড়েন। তবে ভেঙে যায় সে সম্পর্ক। তার পর বিয়ে করেন ইংল্যান্ডের রাজপরিবারের সঙ্গে সম্পর্কযুক্ত মেয়ে লিন্ডা মহলকে। তার পর ডিম্পল কাপাডিয়ার সঙ্গে প্রায় চার দশকের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন সানি, এমনটাই গুঞ্জন। বিভিন্ন সময়েই তাঁকে পরকীয়ার অভিযোগে বিদ্ধ করা হয়েছে। ‘গদর ২’-এর সাফল্যের পর এ প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা। জানালেন, তাঁর স্ত্রী লিন্ডা ওরফে পূজা কী ভাবেন সে কথা নিয়ে।

Advertisement

অভিনেতা বলেন, “আসলে এটা আমাদের পেশার অঙ্গ।” তাঁর স্ত্রী পূজার কানে কি এ সব কথা গিয়েছে কখনও? এই প্রসঙ্গে সানির সাফ কথা, ‘‘আমি জানি না, ওঁর কানে এ সব কথা গিয়েছে কি না, তবে এ সব ভিত্তিহীন।’’

এত বছর অমৃতা সিংহের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন প্রসঙ্গে সানি বলেন, ‘‘আমি অভিনয় জগতে পা রাখার আগে থেকেই জানতাম, লোকে কী কী লেখে। মাঝেমধ্যে একটু বেশি আজেবাজে কথা লিখলে রাগ হয়। তখন মনে হয়, তাঁকে দিই দু’ঘা। কিন্তু সেটা তো করা যায় না!’’ আসলে সানি তাঁর প্রাক্তন প্রেমিকা ও ডিম্পলকে নিয়ে সরাসরি কোনও মন্তব্যে না গিয়ে কায়দা করেই জবাব দিয়ে পাশ কাটিয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement