Sonakshi Sinha

সোনাক্ষী নাকি অন্তঃসত্ত্বা! নতুন বৌমাকে নিয়ে কতটা সুখী শ্বশুর-শাশুড়ি?

বিয়ের পর স্বামীর সঙ্গে সুখেই আছেন বলেই জানিয়েছেন সোনাক্ষী। বৌমা হিসেবে কেমন শত্রুঘ্ন-কন্যা? জানালেন জ়াহিরের বাবা-মা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৪ ১৩:১০
Share:

(বাঁ দিকে) জ়াহির ইকবাল। সোনাক্ষী সিন্‌হা (ডান দিকে) । ছবি: সংগৃহীত।

সাত বছরের প্রেম, সম্প্রতি গাঁটছড়া বাঁধলেন সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। ধর্মীয় আচার-অনুষ্ঠান ছিল না তাঁদের বিয়েতে। ২৩ জুন নিজেদের বাড়িতেই আইনি মতে বিয়ে সারেন তারকা জুটি। বিয়ের পরে ছিল প্রীতিভোজের আয়োজন। যদিও সোনাক্ষী-জ়াহিরের বিয়ে নিয়ে সিন্‌‌হা পরিবারের অন্দরেই রয়েছে চাপা অশান্তি। বোনের বিয়েতে অমত ছিল দাদা লব সিন্‌হার। আসলে ভগিনীপতি জ়াহিরের বাবার ব্যবসা নিয়ে সমস্যা লবের। যদিও বিয়ের পর স্বামীর সঙ্গে সুখেই আছেন বলেই জানিয়েছেন সোনাক্ষী। বৌমা হিসাবে কেমন শত্রুঘ্ন-কন্যা, এ বার জানালেন জ়াহিরের বাবা-মা।

Advertisement

বিয়ের পর তেমন কোনও ছুটি নেননি অভিনেত্রী। বর‌ং এই মুহূর্তে নিজের আসন্ন ছবির প্রচারে ব্যস্ত তিনি। যদিও স্ত্রীকে এক মুহূর্ত কাছছাড়া করছেন না জ়াহির, সর্ব ক্ষণ সোনাক্ষীর সঙ্গেই রয়েছেন। সম্প্রতি এক রেস্তরাঁর বাইরে সোনাক্ষীকে দেখামাত্রই জল্পনা শুরু হয়, অভিনেত্রী নাকি অন্তঃসত্ত্বা! তবে এই বিষয়ে কোনও মন্তব্যই করেননি অভিনেত্রী। আপাতত শ্বশুরবাড়িতে সকলকে নিয়ে ভরা সংসার তাঁর। সোনাক্ষীর ভিন্‌ধর্মে বিয়ে নিয়ে দেশের বেশ কিছু অংশে শুরু হয় হইচই। কেউ কেউ এই বিয়েকে ‘লভ জিহাদ’-এর তকমা দিয়েছে। তবে যাঁদের নিয়ে এত কথা, সেই সোনাক্ষী জানিয়েছেন, তাঁর ও জ়াহিরের বিয়ে নিয়ে হাজার ধরনের আলোচনা হলেও ধর্ম তাঁদের বিয়ের ক্ষেত্রে কোনও প্রতিবন্ধকতাই হয়ে দাঁড়ায়নি। পাল্টা অভিনেত্রী শাশুড়ি বলেন, “সোনাক্ষী আসলে খাঁটি সোনা।” জ়াহিরের বাবা বৌমা সম্পর্কে বলেন, “সোনাক্ষীর মন সোনার মতো। জ়াহিরের জন্য সোনাক্ষীর থেকে ভাল কোনও মেয়ে হতেই পারত না। ওদের দু’জনকে একসঙ্গে সুখী দেখে আমরাও খুশি। ঈশ্বর ওদের মঙ্গল করুন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement