Sonakshi Sinha wedding

প্রথম সাক্ষাতেই পাঁচ ঘণ্টা একসঙ্গে! সোনাক্ষী-জ়াহিরের বিয়ের তারিখেও রয়েছে বিশেষ চমক

সলমন খানের বাড়ি গ্যালাক্সিতে তাঁদের প্রথম দেখা। পরস্পরকে সেই ভাবে চিনতেন না তাঁরা। কী ভাবে আলাপ হল? সম্প্রতি এক সাক্ষাৎকারে জানালেন জ়াহির-সোনাক্ষী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১৭:২৫
Share:

সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। ছবি: সংগৃহীত।

সম্পর্কের মেয়াদ সাত বছর। তার পরেই সম্প্রতি গাঁটছড়া বাঁধলেন সোনাক্ষী সিন্হা ও জ়াহির ইকবাল। ধর্মীয় আচার ছিল না তাঁদের বিয়েতে। ২৩ জুন নিজেদের বাড়িতেই আইনি মতে বিয়ে সারেন তারকা জুটি। বিয়ের পরে ছিল প্রীতিভোজের আয়োজন। কিন্তু কেন ২৩ জুনকেই বিয়ের তারিখ হিসাবে বেছে নিলেন সোনাক্ষী-জ়াহির? সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নেপথ্য কারণ জানালেন নবদম্পতি।

Advertisement

জ়াহির ও সোনাক্ষী দু’জনকেই তাঁদের প্রথম সাক্ষাৎ নিয়ে প্রশ্ন করা হয়। সলমন খানের বাড়ি গ্যালাক্সিতে তাঁদের প্রথম দেখা। পরস্পরকে সেই ভাবে চিনতেন না তাঁরা। জ়াহির বললেন, “সলমন ভাইয়ের বাড়িতে আমাদের প্রথম দেখা হয়। তার আগে অর্থাৎ ২০১৩ সাল থেকে যদিও সলমন ভাইয়ের জন্মদিনে আমরা দু’জনেই উপস্থিত থাকতাম। কিন্তু আমাদের কখনও সরাসরি দেখা হয়নি। আমি জানতামই না, ও (সোনাক্ষী) এসেছে আর ও জানত না জ়াহির বলে কেউ আছে পার্টিতে।”

অবশেষে ২০১৭ সালের এক সন্ধ্যায় গ্যালাক্সিতে মুখোমুখি হন সোনাক্ষী ও জ়াহির। অভিনেতা বললেন, “গ্যালাক্সিতে এক সন্ধ্যায় আমাদের দেখা হয়। আমরা বসে কথা বলছিলাম। প্রথম সাক্ষাতেই আমাদের অনেকটা সময় ধরে কথা হয়েছিল। সেই দিনটাও ছিল ২৩ জুন।” তাই প্রথম সাক্ষাতের দিনটাই বিয়ের তারিখ হিসাবে বেছে নেন তাঁরা। অভিনেতা আরও যোগ করলেন, “মনে আছে, ‘টিউবলাইট’ ছবির স্ক্রিনিং-এর পরে সেই পার্টি ছিল গ্যালাক্সিতে। আমরা প্রায় পাঁচ ঘণ্টা একসঙ্গে কাটিয়েছিলাম। কথা বলতে বলতে হঠাৎ দেখলাম পার্টিতে আর কেউ নেই। সে দিনই বুঝতে পেরেছিলাম, আমাদের দু’জনের মধ্যে কোনও বিশেষ যোগ রয়েছে।”

Advertisement

উল্লেখ্য, ঘনিষ্ঠ পরিজনদের সঙ্গে নিয়ে বিয়ে করেছেন সোনাক্ষী ও জ়াহির। এমনকি বিয়ের সাজেও ছিল না তেমন চমক। নিজের হাতেই রূপটান ও কেশসজ্জা সেরেছিলেন অভিনেত্রী। বন্ধুদের সঙ্গে হইহই করে দিন কাটানোই মূল উদ্দেশ্য ছিল সোনাক্ষীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement