বেবি বাম্প নিয়ে ফোটোশুটে শ্বেতা সালভে

উড বি বেবির সঙ্গে ফটোশুট হলিউডে খুবই প্রচলিত। কিন্তু এতদিন বি-টাউনে খুল্লামখুল্লা প্রেগন্যান্সি শুট খুব একটা প্রচলিত ছিল না। এমন কি প্রেগন্যান্ট অবস্থায় নায়িকারা ক্যামেরার সামনেও ধরা দিতেন না। তবে বেবি-বাম্প নিয়ে র‌্যাম্পে হেঁটে এই বছরই নতুন মাইলস্টোন পুঁতে ছিলেন ক্যারল গ্রেসিয়াস।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ মে ২০১৬ ১৫:১৬
Share:

উড বি বেবির সঙ্গে ফটোশুট হলিউডে খুবই প্রচলিত। কিন্তু এতদিন বি-টাউনে খুল্লামখুল্লা প্রেগন্যান্সি শুট খুব একটা প্রচলিত ছিল না। এমন কি প্রেগন্যান্ট অবস্থায় নায়িকারা ক্যামেরার সামনেও ধরা দিতেন না। তবে বেবি-বাম্প নিয়ে র‌্যাম্পে হেঁটে এই বছরই নতুন মাইলস্টোন পুঁতে ছিলেন ক্যারল গ্রেসিয়াস। ছক ভেঙে সেই পথে হেঁটে বি-টাউন মায়েরাও কখনও ফটোশুটে, কখনও বেবি শওয়ারে উডবি মাদারহুড সেলিব্রেট করেছেন। অর্পিতা খান শর্মার ফোটোশুট, জেনেলিয়া ডি সুজার বেবি বাম্পের পোজ সব মিলিয়ে আসন্ন মাতৃত্বের উদযাপনে মেতেছে টিনসেল টাউন।

Advertisement

এ বার সেই পথে আরও একধাপ এগিয়ে বিকিনিতে বেবি বাম্প শো করলেন জনপ্রিয় টিভি সিরিয়াল অভিনেত্রী ও মডেল শ্বেতা সালভে। করলেন প্রেগন্যান্সি ফোটোশুটও। সুইমিং পুলে ভাসলেন আর সেই ছবি শেয়ার করে লিখলেন ‘আমার মধ্যে সে ভাসছে। তাঁর অপেক্ষায় রয়েছি।’

ফোটোগ্রাফার মণীষা আজগাওনকরের ফোটো ডায়রির জন্য আসন্ন মাতৃত্বকে উদযাপন করে সাদা-কালোয় করলেন বোল্ড ফোটোশুটও। এই ফোটোশুটে শ্বেতার মেকআপের দায়িত্বে ছিলেন রিদ্ধিমা শর্মা। মন্দিরা বেদির আউটফিটে এবং কভ্যা ডি’সুজার স্টাইলিংয়ে শ্বেতা ছিলেন অনবদ্য।

Advertisement


শ্বেতার শেয়ার করা ইনস্টাগ্রামের ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement