Shraddha Kapoor

শাহরুখ, সলমন, আমিরের সঙ্গে কেন কাজ করেন না? স্পষ্ট জানালেন শ্রদ্ধা?

ইতিমধ্যেই বেশ কিছু ভাল ছবিতে কাজ করে ফেলেছেন শ্রদ্ধা কপূর। কিন্তু বলিউডের তিন খান— শাহরুখ, সলমন ও আমিরের সঙ্গে তাঁকে অভিনয় করতে দেখা যায়নি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ১৯:৪৭
Share:

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

বক্স অফিসে সফল ‘স্ত্রী ২’। এক সপ্তাহের মধ্যেই নজির গড়েছে শ্রদ্ধা কপূর অভিনীত এই ছবি। আবার এর মধ্যেই ইনস্টাগ্রামে তাঁর অনুসরণকারী সংখ্যা ছাড়িয়েছে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অনুসরণকারীর সংখ্যাকে। সব মিলিয়ে সময় ভাল যাচ্ছে অভিনেত্রীর। বরাবরই অনুরাগীরা তাঁকে পছন্দ করেন। কখনও সেই ভাবে ট্রোলড হতেও দেখা যায়নি শক্তি-কন্যাকে। বেশ কিছু ছবিতে কাজ করলেও, বলিউডের তিন খান— শাহরুখ, সলমন ও আমিরের সঙ্গে তাঁকে অভিনয় করতে দেখা যায়নি।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রদ্ধাকে প্রশ্ন করা হয়, কেন তাঁকে বলিউডের তিন খানের সঙ্গে কাজ করতে দেখা গেল না? শ্রদ্ধা জানান, শাহরুখ, সলমন ও আমিরের সঙ্গে কাজ করার সুযোগ পাননি। তিনি বলেন, “অনেক সময় ছবির প্রস্তাব আসে। কিন্তু চরিত্র মনে ধরে না। মনে হয় না, এই চরিত্রে কাজ করে তেমন কিছু পাওয়া যাবে। আমি কী ধরনের কাজ করব, সেটা আমি খুব ভেবেচিন্তে নির্বাচন করি।”

গুণমান ও গল্প দেখে চিত্রনাট্য নির্বাচন করেন বলে দাবি করেন শ্রদ্ধা। বলিউডের তিন খান বা অন্য তারকাদের ছবিতে যদি চরিত্র পছন্দ হয়, তা হলে তিনি অবশ্যই কাজ করতে প্রস্তুত। ছবির চিত্রনাট্য ও চরিত্র পছন্দ হলে তবেই কাজ করবেন বলে স্পষ্টই জানান।

Advertisement

গত ১৫ অগস্ট মুক্তি পেয়েছে ‘স্ত্রী ২’। ছবিতে শ্রদ্ধা ছাড়াও অভিনয় করেছেন রাজকুমার রাও, অভিষেক বন্দ্যোপাধ্যায়, পঙ্কজ ত্রিপাঠী প্রমুখ। বক্স অফিসে এই ছবি ৩০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ইতিমধ্যেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement