Anant Ambani Radhika Merchant Wedding

বিয়েবাড়িতে বচসা, অম্বানীদের নিমন্ত্রণে মাথাগরম করলেন জাহ্নবীর তুতো বোন

অনন্ত-রাধিকার এই ‘মহাবিবাহ’ অনুষ্ঠানে এসে মাথাগরম করে রীতিমতো ঝগড়া করলেন শানায়া।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ২০:০৭
Share:

শানায়া কপূর। ছবি: সংগৃহীত।

বড় পর্দায় এখনও অভিষেক হয়নি, তবু প্রায়ই শিরোনামে থাকেন বলিপাড়ার সঞ্জয় কপূরের কন্যা শানায়া কপূর। ‘বেধড়ক’ ছবিতে আত্মপ্রকাশ করার কথা ছিল শানায়ার। কিন্তু তার কাজ বিভিন্ন কারণে পিছিয়ে গিয়েছে। তবু চর্চায় শানায়া। তারকা সন্তানদের সঙ্গে তাঁর ওঠা-বসা। সম্প্রতি অম্বানীদের বিয়ের প্রায় সব ক’টি অনুষ্ঠানে চুটিয়ে আনন্দ করেছেন শানায়া। নতুন নতুন লুকে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু অনন্ত-রাধিকার এই মহাবিবাহ অনুষ্ঠানে এসে মাথাগরম করে রীতিমতো ঝগড়া করে বসলেন শানায়া।

Advertisement

অনন্ত-রাধিকার শুভ আশীর্বাদ অনুষ্ঠানে ঢোকার সময় নিরাপত্তারক্ষীরা অভিনেত্রীর হাতব্যাগ পরীক্ষা করতে চান। তাতেই অসন্তুষ্ট হন শানায়া। ব্যাগ দেখাবেন না, এই দাবিতে তর্ক করতে শুরু করে দেন। অতিথি হিসেবে এই ‘নিরাপত্তা পরীক্ষা’ তাঁর মোটেও ভাল লাগেনি। নিরাপত্তারক্ষীদের সঙ্গে যখন বচসায় জড়ান শানায়া, তখনই তাঁকে ক্যামেরাবন্দি করেন এক নেটপ্রভাবী। ভিডিয়োয় দেখা যাচ্ছে, আইভরি রঙের কুর্তা পরে আছেন শানায়। মাথায় ফুল গোঁজা। একবারে পরিপাটি। কিন্তু নিরাপত্তারক্ষীদের সঙ্গে শানায়ার এই ব্যবহার ভাল চোখে নেননি নেটাগরিকেরা।

এর আগেও অনেকে তাঁকে অহঙ্কারী তকমা দিয়েছেন। তবে এই ঘটনার পরও অম্বানীদের বাড়ির প্রায় সব ক’টি অনুষ্ঠানেই দেখা গিয়েছে শানায়াকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement