Shah Rukh Khan

বিপাকে শাহরুখের প্রযোজনা সংস্থা! নতুন কোন বিপদের মুখে পড়লেন অভিনেতা?

চাকরি দিচ্ছে শাহরুখের সংস্থা! হোয়াটস্‌অ্যাপে ঘুরছে সেই বিজ্ঞাপন, সত্যিটা কী, জানাল রেড চিলিজ় এন্টারটেনমেন্ট?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২৪ ১৩:৫১
Share:

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

সফল অভিনেতার পাশাপাশি সফল প্রযোজকের নামটাও জুড়ে গিয়েছে ‘কিং খানের’ নামের সঙ্গে। ২০০২ সালে শাহরুখ এবং গৌরী খানের সহ-মালিকানায় তৈরি হয়েছিল প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ় এন্টারটেনমেন্ট’। অসংখ্য হিট ছবি উপহার দিয়েছে শাহরুখের প্রযোজনা সংস্থা। যার মধ্যে সাম্প্রতিক সময়ের অন্যতম বড় হিট ‘জওয়ান’। এ ছাড়াও রয়েছে রেড চিলিজ় এন্টারটেনমেন্টের ভিএফএক্স সংস্থা।

Advertisement

এ বার শাহরুখের এই সংস্থার নাম ভাঙিয়ে চাকরির বিজ্ঞাপন! যদিও এই বিষয়ে কিছুই জানতেন না শাহরুখ কিংবা তাঁর সংস্থার মাথারা। এই প্রতারণার খবর কানে যেতেই সাধারণ মানুষকে সতর্ক করল শাহরুখের সংস্থা।

রেড চিলিজ়ের পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ‘‘আমরা জানতে পেরেছি যে, একাধিক সমাজমাধ্যমে আমাদের সংস্থার নাম ভাঙিয়ে বিভিন্ন ভুয়ো প্রস্তাব দেওয়া হচ্ছে, বিশেষ করে হোয়াট্সঅ্যাপে। সেখানে দাবি করা হচ্ছে, তারা রেড চিলিজ এন্টারটেনমেন্টের সঙ্গে যুক্ত। কিন্তু আমরা সবাইকে জানাচ্ছি, রেড চিলিজ় এন্টারটেনমেন্ট কোনও রকম নিয়োগ বা সেই সংক্রান্ত পলিসি বা কোনও ধরনের চাকরির সংক্রান্ত তথ্য হোয়াট্সঅ্যাপ মারফত দেয় না। তাই এই ধরনের বিজ্ঞাপন থেকে দূরে থাকুন।’’ যদিও এই প্রসঙ্গে শাহরুখের তরফ থেকে কোনও বিবৃতি এখনও মেলেনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement