Shah Rukh Khan

ছেলের পরিচালনায় প্রথম ওয়েব সিরিজ়! আরিয়ানের ‘স্টারডম’-এ বাবা শাহরুখের বড় ভূমিকা

এই ওয়েব সিরিজ়ে ক্যামিয়ো চরিত্রে একাধিক তারকা অভিনয় করেছেন। প্রথম থেকেই জল্পনা ছিল, আরিয়ানের সিরিজ়ে কি দেখা যাবে শাহরুখকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২৪ ১৮:০০
Share:

শাহরুখের সঙ্গে আরিয়ান। ছবি-সংগৃহীত।

অভিনেতা নয়। পরিচালক হিসেবে বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। শোনা যাচ্ছে, একটি ওয়েব সিরিজ়ের মাধ্যমেই হাতে খড়ি হচ্ছে আরিয়ানের। ওয়েব সিরিজ়ের নাম ‘স্টারডম’। সেই ওয়েব সিরিজ়ের শুটিং এর মধ্যেই শেষ। খুব শীঘ্রই শুরু হচ্ছে সম্পাদনা। ‘স্টারডম’-এ বিশেষ ভূমিকা রয়েছে স্বয়ং শাহরুখেরও।

Advertisement

এই ওয়েব সিরিজ়ে ক্যামিয়ো চরিত্রে একাধিক তারকা অভিনয় করেছেন। প্রথম থেকেই জল্পনা ছিল, আরিয়ানের সিরিজে কি দেখা যাবে শাহরুখকে? অনেকেই মনে করছিলেন, ক্যামিয়ো চরিত্রেই হয়তো তাঁকে দেখা যাবে। অবশেষে জানা গিয়েছে, ছবিতে খুবই গুরুত্বপূর্ণ একটি ভূমিকা পালন করছেন তিনি।

কিন্তু পর্দায় তো সরাসরি দেখা যাবে না তাঁকে! তিনি অভিনয় করছেন না যে! তবে?

Advertisement

কিং খান রয়েছেন ‘স্টারডম’-এর টেকনিক্যাল টিমে। জানা যাচ্ছে, আরিয়ান যে হেতু একেবারেই এই কাজে নতুন, তাই তাঁকে চালনা করার জন্য সেট-এ বার বার আসেন তিনি। আরিয়ানকে নিয়মিত এই সিরিজ নিয়ে পরামর্শও দিচ্ছেন। ছেলের কাজ সহজ করে তোলার জন্যই সাহায্য করছেন বাবা শাহরুখ।

সন্তানরা যাতে তাঁদের কাজ নিয়ে এগিয়ে যেতে পারেন, তা নিয়ে বরাবরই খুব সচেতন শাহরুখ। মেয়ে সুহানা খানের ‘আর্চিজ়’ মুক্তির সময়ও তাঁর এই রূপ দেখা গিয়েছে। যদিও এই ছবিতে অভিনয়ের জন্য বহু সমালোচনার শিকার হয়েছেন সুহানা। আর তাই ছেলের প্রথম কাজের ব্যাপারে আরও একটু বেশি সতর্ক তিনি। সিরিজে যাতে কোনও ভুল না থাকে, সেই দিকে বিশেষ নজর দিচ্ছেন শাহরুখ।

উল্লেখ্য, শাহরুখ-কন্যা সুহানা এই মুহূর্তে বড় পর্দায় কাজ করার প্রস্তুতি নিচ্ছেন। পরিচালক সুজয় ঘোষের ‘কিং’ ছবিতে অভিনয় করছেন তিনি। এই ছবির জন্যও মেয়েকে বিশেষ ভাবে পরামর্শ দিচ্ছেন শাহরুখ স্বয়ং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement