Salman Khan

বয়সের ফারাক ৩১ বছর! সলমন-রশ্মিকার জুটি বাঁধার খবর শুনেই কেন উত্তপ্ত সমাজমাধ্যম?

সলমন-রশ্মিকার জুটি বাঁধা নিয়ে কেন এত তোলপাড় সমাজমাধ্যম? যদিও সলমনের বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছসিত অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২৪ ১৫:২৮
Share:

সলমন খান ও রশ্মিকা মন্দানা। ছবি-সংগৃহীত।

‘সিকন্দর’ ছবিতে জুটি বাঁধছেন সলমন খান ও রশ্মিকা মন্দানা। সলমনের বিপরীতে কাজ করতে পেরে উচ্ছ্বসিত রশ্মিকাও। কিন্তু এই জুটি নিয়ে এর মধ্যেই শুরু হয়ে গিয়েছে বিতর্ক। সলমনের সঙ্গে রশ্মিকার বয়সের ফারাক নিয়ে প্রশ্ন তুলছেন নেটাগরিকরা।

Advertisement

রশ্মিকার থেকে সলমন ৩১ বছরের বড়। ৩১ বছর বয়সের বড় অভিনেতার সঙ্গে পর্দায় রশ্মিকা জুটি বাঁধছেন, এই বিষয়টি অনেকেই গ্রহণ করতে পারছেন না। সলমনের বয়স এখন ৫৮। রশ্মিকা ২৭। নেটিজেনদের একাংশ সলমন-রশ্মিকা জুটিকে বাবা-মেয়ের সম্পর্কের সঙ্গেও তুলনা করছেন।

তবে এই প্রথম নয়। এই ধরনের বিতর্কের মুখে এর আগেও সলমন পড়েছেন। ‘কিসি কা ভাই কিসি কা জান’ ছবিতে পূজা হেগড়ের সঙ্গে জুটি বেঁধেছিলেন সলমন। পূজার বয়স তখন ৩৩। সেই জুটির জন্যও সমালোচনার মুখে পড়েছিলেন অভিনেতা। আর এবার ২৭ বছরের অভিনেত্রীর সঙ্গে জুটি বাঁধায় তুমুল সমালোচনার শিকার সলমন।

Advertisement

সাধারণত, সলমনের বিপরীতে অভিনেত্রীদের তেমন অভিনয় দক্ষতা দেখানোর সুযোগ থাকে না! অধিকাংশ ছবিতেই নায়িকারা সলমনের সঙ্গে নাচ ও প্রেমের দৃশ্যে যোগ দেন, এইটুকুই। সলমন ছাড়াও গত কয়েকটি ছবিতে রশ্মিকাও তা-ই করেছেন। তেমন শক্তিশালী চরিত্রে ওঁকে দেখা যাযনি। ‘ভারিসু’ ছবিতে সেই ভাবে অভিনয়ের সুযোগ ছিল না রশ্মিকার। অন্য দিকে ‘অ্যানিম্যাল’ –এর মতো ‘নারীবিদ্বেষী’ ছবিতে কাজ করার জন্যও বিতর্কের মুখে পড়েছিলেন অভিনেত্রী।

তাই রশ্মিকার অনুরাগীরা তাঁকে নিয়ে একটু চিন্তিত। তাঁরা মনে করছেন, ‘সিকন্দর’-এও হয়তো নায়কের বাহুলগ্না হিসেবেই শুধু দেখা যাবে অভিনেত্রীকে।

উল্লেখ্য, সলমনের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘টাইগার ৩’। ক্যাটরিনা কাইফের বিপরীতে এই ছবিটি বক্স অফিসে ভাল ব্যবসা করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement