Samrat And Moyna

মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনা, স্ত্রীর তিন বার গর্ভপাতেও সমালোচিত হন সম্রাট

দুই বাড়ির অমতে বিয়ে করেন সম্রাট ও ময়না। তার পর কেন তিন বার গর্ভপাত করাতে হয় অভিনেতার স্ত্রীকে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৪ ১৫:৫৯
Share:

(বাঁ দিকে) ময়না মুখোপাধ্যায়, সম্রাট মুখোপাধ্যায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

টলিপাড়ার পরিচিত মুখ অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়। বেশির ভাগ চরিত্রই তাঁর ‘ব্যাড ম্যান’। ব্যক্তিগত জীবনেও কি সম্রাট একই রকম? সোমবার মধ্যরাতে বেহালা এলাকায় দুর্ঘটনা ঘটান অভিনেতা। বেপরোয়া গাড়ির ধাক্কায় মারাত্মক জখম এক যুবক, আশঙ্কাজনক অবস্থায় এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। অভিযোগ, ওই গাড়ি চালাচ্ছিলেন অভিনেতা নিজে। শুধু তা-ই নয়, সেই সময় তিনি ছিলেন মত্ত অবস্থায়।

Advertisement

তবে এই প্রথম নয়। সম্রাট এর আগেও সংবাদ শিরোনামে উঠে এসেছেন নানা কারণে। বছর দুয়েক আগে এক রিয়্যালিটি শোয়ে যোগ দেন সম্রাট ও তাঁর স্ত্রী, অভিনেত্রী ময়না মুখোপাধ্যায়। সেখানেই তাঁরা জীবনের বিভিন্ন অধ্যায়ের কথা তুলে ধরেন। তার মধ্যে অন্যতম ছিল পরিবার পরিকল্পনার বিষয়টি। জানা যায়, শুধুমাত্র অর্থ এবং রোজগারের কথা মাথায় রেখে ময়না তিন বার গর্ভপাত করাতে বাধ্য হন। কিন্তু কেন? ওই অনুষ্ঠানে সম্রাট বলেন, “তখন সবে আমাদের অভিনয় জীবন শুরু হয়েছে। এই সময়ে যদি আমরা আটকে পড়ি, চাপ হয়ে যেতে পারে।” অর্থাৎ, পেশাগত জীবনের কথা ভেবে ভবিষ্যৎ সুরক্ষিত করতেই এই পদক্ষেপ করেছিলেন তাঁরা। যদিও ওই রিয়্যালিটি শোয়ের সঞ্চালক ছিলেন অভিনেতা জিৎ। তিনি নিজেই সম্রাটের এই মন্তব্যের সঙ্গে সহমত হতে পারেননি।

জিৎ বলেন, “পয়সায় জীবনে সব কিছু হয়, আমি মানি না।” দুই পরিবারের অমতে বিয়ে করেন সম্রাট-ময়না। তার পর সন্তান হারান তিন বার। তবে বেশ কয়েক বছর পর যমজ সন্তানের মুখ দেখেন দম্পতি। যদিও সেই সময় তাঁদের করা এই মন্তব্যের কারণে বিতর্ক হয় নেটপাড়ায়।

Advertisement

এ দিকে মঙ্গলবার সকাল থেকেই নয়া বিতর্ক। মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে এক বাইক আরোহীকে ধাক্কা মারার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। যদিও ময়না বা পরিবারের তরফে এখনও কিছুই জানানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement