Samantha Ruth Prabhu

‘কেন এত ক্লান্ত লাগছে, কোথায় মুখের দীপ্তি’! কড়া ওষুধ খেয়ে কী পরিণতি হয়েছিল সামান্থার?

সামান্থা জানিয়েছিলেন তিনি ‘মায়োসাইটিস’ নামে এক অসুখে আক্রান্ত।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০
Share:

সামান্থা রুথ প্রভু। ছবি: সংগৃহীত।

নিজের অসুস্থতার কথা সমাজমাধ্যমে ঘোষণা করেছিলেন সামান্থা। সম্প্রতি এক অনুষ্ঠানে তাঁকে দেখে বেশ চিন্তিত হয়ে পড়েন অনুরাগীরা। কোথায় সামান্থার মুখে সেই চেনা দীপ্তি? ওজনও যেন অনেকটাই কমে গিয়েছে হঠাৎ। এমনই সমাজমাধ্যমে দাবি করেন অনুরাগীরা। রবিবার সকালে সামান্থা একটি পোস্ট করেন। কিছুটা নিশ্চিন্ত হন অনুরাগীরা।

Advertisement

সামান্থা জানিয়েছিলেন তিনি ‘মায়োসাইটিস’ নামে এক অসুখে আক্রান্ত। রবিবারের পোস্টে অভিনেত্রী জানান, কড়া ওষুধ খেলেই সবার আগে তাঁর ত্বকের উপর প্রভাব পড়ে। হঠাৎ শুষ্ক হয়ে যায় ত্বক। কিন্তু এই অবস্থার সঙ্গে লড়াই করেছেন তিনি। তাই এত কিছুর পরেও তিনি উজ্জ্বল ত্বকের অধিকারী। নিজের একগুচ্ছ ছবি এ দিন পোস্ট করেন সামান্থা।

পোস্টে অভিনেত্রী লেখেন, “ঘুম থেকেই উঠে খুব ভাল লাগছে নিজের ত্বকের জন্য। আজকাল খুব ভাল থাকছে আমার ত্বক। আগের মতো আর আমাকে কনসিলার ব্যবহার করতে হবে না ত্বকের দাগ লুকনোর জন্য। আমাকে ক্লান্ত লাগছে, এমন মন্তব্যও শুনতে হবে না। এখন আমাকে সবাই ত্বকের ঔজ্জ্বল্যের কারণ জিজ্ঞাসা করছেন।”

Advertisement

অভিনেত্রী কারণ স্বরূপ জানান, গত কয়েক দিন ধরে ত্বক ভাল রাখার জন্য অনেক কিছু করছেন তিনি। তিনি বলেন, “অসুস্থ হলেই কড়া ওষুধ খেতে হয়। এই ওষুধের প্রভাব পড়ে আমার ত্বকের উপরে। পিগমেন্টেশন, শুষ্কতা ও ফোলা ভাব তৈরি হয় ত্বকে।”

এ বার এক নতুন পদ্ধতি অনুসরণ করছেন বলে জানান সামান্থা। অভিনেত্রী জানান, রেড লাইট থেরাপি নামক এক ফেশিয়ালের সাহায্য নিচ্ছেন তিনি ত্বকের স্বাস্থ্য ফিরিয়ে আনতে। অভিনেত্রী লেখেন, “আমি একটা বিষয় শিখেছি। ত্বক শুধু সৌন্দর্য তুলে ধরে না। বরং আমাদের ভাল থাকার সঙ্গে জড়িয়ে থাকে এই ত্বকের স্বাস্থ্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement