Entertainment News

রণবীর অভিনীত বিজ্ঞাপনের বাজেট ৭৫ কোটি টাকা!

কখনও প্রেমিকা দীপিকাকে নিয়ে মন্তব্য, তো কখনও সলমনের ‘সুলতান’ দেখতে গিয়ে হলের মধ্যে দর্শকদের সঙ্গে নাচানাচি। সব সময়ই কিছু না কিছু করে শিরোনামে রয়েছেন বলিউড অভিনেতা রণবীর সিংহ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ অগস্ট ২০১৬ ১১:৩৫
Share:

কখনও প্রেমিকা দীপিকাকে নিয়ে মন্তব্য, তো কখনও সলমনের ‘সুলতান’ দেখতে গিয়ে হলের মধ্যে দর্শকদের সঙ্গে নাচানাচি। সব সময়ই কিছু না কিছু করে শিরোনামে রয়েছেন বলিউড অভিনেতা রণবীর সিংহ। এ বার একটু অন্য ভাবে খবরে এলেন তিনি। সম্প্রতি একটি বিজ্ঞাপনে অভিনয় করেছেন এই অভিনেতা। যে বিজ্ঞাপনটি তৈরিতে খরচ হয়েছে প্রায় ৭৫ কোটি টাকা।

Advertisement

এই বিজ্ঞাপনের পরিচালক হলেন রোহিত শেট্টি। পাঁচ মিনিটের কিছু সময় বেশি দৈর্ঘ্যের এই বিজ্ঞাপনে রণবীরের সঙ্গে রয়েছেন দক্ষিণী অভিনেত্রী তামান্না। গত ১৯ অগস্ট ইউটিউবে মুক্তি পেয়েছে এই বিজ্ঞাপণটি। ইতিমধ্যেই ষাট লক্ষেরও বেশি বার এই বিজ্ঞাপণটি দেখেছেন দর্শকরা। একটি নুডলসের ব্র্যান্ডের এই বিজ্ঞাপনে গ্রাফিক্সের কেরামতিতে দর্শক পৌঁছে যাবেন এক অন্য দুনিয়ায়। হিন্দি ছাড়াও তামিল, তেলগু, কন্নড় ও মালায়লম ভাষায় ডাব করা হবে এই অ্যাড ফিল্মটি। বিজ্ঞাপনটির এডিটেড ভার্সন টেলিভিশনে মুক্তি পাবে আগামী ২৮ অগস্ট।

Advertisement

আরও পড়ুন: বিশ্বের সর্বাধিক রোজগেরে ১০ নায়কের তালিকায় শাহরুখ, অক্ষয়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement