Rhea Chakraborty

‘লোকে ডাইনি বলে, আমার সত্যিই অলৌকিক শক্তি রয়েছে’, অতীত নিয়ে মুখ খুললেন রিয়া

সুশান্তের মৃত্যুর পরে নেটাগরিকেরা দাবি করেছিলেন, রিয়া নাকি ‘কালা জাদু’ করেছেন সুশান্তের উপর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১৪:৫০
Share:

রিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

দীর্ঘ দিন পরে ক্যামেরার সামনে কথা বললেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পরে তাঁর জীবনও বদলে গিয়েছিল মুহূর্তে। সেই সময়ে প্রয়াত অভিনেতার সঙ্গে সম্পর্কে থাকার দরুণ রিয়ার দিকেই আঙুল তুলেছিল সুশান্তের পরিবার। ঘটনায় মাদকযোগ তৈরি হওয়ায় গ্রেফতারও হয়েছিলেন অভিনেত্রী। এ ছাড়া সমাজমাধ্যমে একের পর এক তির্যক মন্তব্যের মুখোমুখি হতে হয়েছিল তাঁকে। সময় অনেকটা কেটে গেলেও, অভিনয়ে আর ফিরতে পারেননি রিয়া। শুরু করেছেন নিজের পডকাস্ট। সেখানেই জমে থাকা বহু কথা উগরে দিলেন অভিনেত্রী।

Advertisement

সুশান্তের মৃত্যুর পরে নেটাগরিকেরা দাবি করেছিলেন, রিয়া নাকি ‘কালা জাদু’ করেছেন সুশান্তের উপর। এতদিন পর রিয়ে বললেন, তিনি নিজেও মনে করেন তাঁর মধ্যে অলৌকিক শক্তি রয়েছে। কোথাও গেলে নাকি অনায়াসেই তিনি বুঝে যান, সেখানে দুই ধরনের মানুষ উপস্থিত রয়েছে। এক ধরনের মানুষ তাঁকে ডাইনি মনে করে। অন্য ধরনের মানুষ সহ্যশক্তির জন্য তাঁর প্রশংসা করে।

রিয়ার কথায়, “আমি মাঝে মধ্যে নিজেই মজা করে বলি, আমি অলৌকিক শক্তির অধিকারী। একটা ঘরে ঢুকেই আমি উপস্থিত মানুষকে দুই ভাগে ভাগ করে নিই। একদল মানুষ আমায় বলে, আমি ডাইনি, আমি কালাজাদু করি। অন্য দলের মানুষ আমায় দেখে সাহসী ও শক্তিশালী বলে। কারা কী ভাবছেন, আমি মুহূর্তে বুঝতে পারি। কোনও চিকিৎসকের চেম্বার হোক বা বিমানবন্দর, এ সব বুঝতে আমার অসুবিধা হয় না। তবে আমি বুঝে গিয়েছি, এগুলো আমাকে আর প্রভাবিত করতে পারে না।”

Advertisement

উল্লেখ্য, সুশান্তের মৃত্যুর পরে আর ছবির কাজ পাননি রিয়া। বর্তমানে কী ভাবে তাঁর সংসার চলে, তা-ও নিজের পডকাস্টে জানিয়েছেন। আজকাল তিনি বিভিন্ন অনুষ্ঠানে অনুপ্রেরণামূলক বক্তব্য রেখে অর্থ উপার্জন করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement