Deepika Padukone Ranveer Singh

অন্তঃসত্ত্বা দীপিকাকে একলা ফেলে অম্বানিদের পার্টিতে রণবীর, অনুরাগীদের কটাক্ষ!

ইউরোপে অনন্ত-রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠানে হাজির হয়েছেন রণবীর। অন্য দিকে, শুক্রবার রাতে মুম্বইয়ের একটি রেস্তরাঁয় মায়ের সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন দীপিকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৪ ১৬:৫৮
Share:

অন্তঃসত্ত্বা দীপিকার পাশে নেই রণবীর? ছবি: সংগৃহীত।

কটাক্ষের মুখে রণবীর সিংহ। অন্তঃসত্ত্বা স্ত্রীকে একলা ফেলে জমকালো পার্টিতে মগ্ন অভিনেতা! ইউরোপে অনন্ত-রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠানে হাজির হয়েছেন রণবীর। অন্য দিকে, শুক্রবার রাতে মুম্বইয়ের একটি রেস্তরাঁয় মায়ের সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন দীপিকা।

Advertisement

অভিনেত্রীর সঙ্গে ছিলেন পরিচারিকা। খাওয়াদাওয়ার পর্ব সেরে রেস্তরাঁ থেকে বের হতেই স্বাভাবিক ভাবেই ভিড় ঘিরে ধরে তাঁদের। ভিড়ের মধ্যে পরিচারিকাকে আগলে রাখলেন অভিনেতা। ভিডিয়ো প্রকাশ্যে আসতেই দীপিকার এই স্নেহের আচরণ অনুরাগীদের প্রশংসা কুড়োল। তবে রণবীরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন অনুরাগীরা।

অন্তঃসত্ত্বা থাকাকালীন সব সময় স্ত্রীর পাশে থাকবেন স্বামী, এটাই দস্তুর। এই প্রসঙ্গে কেউ লিখেছেন, “পরিবারের প্রতি মনোযোগ না দিয়ে বিলাসবহুল ক্রুজ়ে পার্টিতে মজে রয়েছেন অভিনেতা।” কারও কথায়, “শুধু একটা পার্টির জন্য অন্তঃসত্ত্বা স্ত্রীকে বাড়িতে রেখে এসেছেন! অদ্ভুত ব্যাপার!” সাধারণত দীপিকার প্রতি রণবীর যত্নশীল। এই চেনা ছবি হঠাৎ বদলে গেল।

Advertisement

তবে মুষ্টিমেয় লোক অভিনেতার পক্ষেও কথা বলেছেন। অনেকের মতে, “দীপিকা এই অবস্থায় একেবারেই একা নন। অভিনেত্রীর মা রয়েছেন তাঁর সঙ্গে।” কারও বক্তব্য, “কাজের প্রতি প্রতিশ্রুতির জেরেই রণবীরকে হয়তো পার্টিতে যেতে হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement