Ranojoy-Shyamoupti

লাদাখে শ্যামৌপ্তির সঙ্গে রণজয় বিষ্ণু! ক্যামেরায় ধরা পড়ল যুগলের রসায়ন

ট্রেকিং করতে গিয়ে কোনও মতে প্রাণ হাতে করে ফিরেছিলেন রণজয়। এ বারে অবসর মিললে কি ট্রেকিংয়ে যাবেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৪ ১৭:৫৫
Share:

লাদাখে প্রকৃতির মাঝে শ্যামৌপ্তি মুদলি, রণজয় বিষ্ণু। ছবি: সংগৃহীত।

‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকের নায়ক ‘অনিকেত’ এখন কোথায়? অভিনেতা নিজেই জানিয়েছেন, তিনি এখন লাদাখে। এ-ও লেখা, আপাতত কয়েক দিন তিনি ফোনে অধরা! অর্থাৎ, ধারাবাহিকের নায়ক রণজয় বিষ্ণু আপাতত শহর ছেড়ে অনেক দূরে। সেখানে তিনি কিন্তু একা নন। তাঁর আগের ধারাবাহিক ‘গুড্ডি’র নায়িকা শ্যামৌপ্তি মুদলি। জুটিতে কি নিছক বেড়াতে গিয়েছেন পাহাড়ঘেরা অঞ্চলে? জানতে রণজয়ের সঙ্গে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন।

Advertisement

রণজয় বললেন, ‘‘সায়ন রায়ের পরিচালনায় একটি মিউজ়িক ভিডিয়োয় অভিনয় করছি। আমি আর শ্যামৌপ্তি জুটি। ‘গুড্ডি’ ধারাবাহিকে আমাদের রসায়ন পছন্দ হয়েছিল পরিচালকের। তাই আমাদের বেছে নিয়েছেন।’’ দিন তিনেকের শুটিং। অভিনেতা জানিয়েছেন, বাণিজ্যিক ছবির গান যেমন হয়, এখানেও সে ভাবেই জুটিকে দেখাতে চলেছেন সায়ন। গান লিখেছেন বুধাদিত্য মুখোপাধ্যায়। রণজয় ভিডিয়োর একটি ছবিও ভাগ করে নিয়েছেন আনন্দবাজার অনলাইনের সঙ্গে।

এর আগেও লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিকের শুটিংয়ে কাশ্মীরে গিয়েছিলেন রণজয়। সে বার এক ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন। ট্রেকিং করতে গিয়ে কোনও মতে প্রাণ হাতে করে ফিরেছিলেন। এ বারে অবসর মিললে কি ট্রেকিংয়ে যাবেন? নায়কের কথায়, ‘‘কোনও মতে ধারাবাহিকের শুটিং থেকে তিন দিনের ছুটি মিলেছে। আপাতত তাই কাজ ফুরোলেই কলকাতায় ফিরতে হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement