Anirban Bhattacharya

বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই স্ত্রীকে নিয়ে বিমানবন্দরে অনির্বাণ! কোথায় গেলেন অভিনেতা?

২০২৩-এর পুজোর ঠিক আগে থেকে রটে যায়, বিয়ে ভাঙছে অনির্বাণ ও মধুরিমার। বনিবনা হচ্ছিল না বলেই নাকি সম্পর্কে চিড় ধরেছিল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৪ ১৫:২১
Share:

অনির্বাণ ভট্টাচার্য ও মধুরিমা গোস্বামী। ছবি-সংগৃহীত।

বহু দিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন, স্ত্রী মধুরিমা গোস্বামীর সঙ্গে নাকি সম্পর্ক ভাঙছে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের। দম্পতির বিবাহবিচ্ছেদের খবরও ছড়িয়েছে। যদিও ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই মুখে কুলুপ এঁটে রেখেছেন অভিনেতা। কিন্তু মধুরিমার সঙ্গে যে তাঁর সম্পর্কে ভাটা পড়েনি, তা স্পষ্ট হয়ে গেল এ বার।

Advertisement

সোমবার লন্ডনের উদ্দেশে রওনা দিলেন অনির্বাণ। সঙ্গে স্ত্রী মধুরিমা। বিমানবন্দরে একসঙ্গেই দেখা গেল দম্পতিকে। বহু দিন পর সস্ত্রীক দেখা গেল অভিনেতাকে। ফলে বোঝাই যাচ্ছে, বিবাহবিচ্ছেদ হয়নি দম্পতির।

বিমানবন্দরে অনির্বাণ ও মধুরিমা। ছবি- সংগৃহীত।

২০২৩ সালে দুর্গাপুজোর ঠিক আগে থেকে রটে যায়, বিয়ে ভাঙছে অনির্বাণ ও মধুরিমার। বনিবনা হচ্ছে না বলেই নাকি সম্পর্কে চিড় ধরেছিল। সেই সময়ও এই বিষয়ে মুখ বন্ধ রাখতে চেয়েছিলেন অনির্বাণ। সংবাদমাধ্যমের কাছে অনির্বাণ বলেছিলেন, “এটা আমার সঙ্গে জুড়ে থাকা এক ব্যক্তি ও তাঁর সঙ্গে জুড়ে থাকা কিছু ব্যক্তির বিষয়। অন্তর থেকে চাইব, এটা না হোক। আমি যেন আমার মধ্যে থেকেই এই সমস্যার সমাধান করতে পারি। হয়তো কোনও রকম অভব্য আচরণ করব না কারও সঙ্গে। কিন্তু যাঁদের নাম জড়িয়ে গিয়েছে, তাঁদের কষ্ট, অস্বস্তি, যতটা কম করা যায় সেই চেষ্টা করব।”

Advertisement

যদিও মধুরিমা বরাবরই এই সম্পর্ক ভাঙনের অভিযোগ অস্বীকার করে এসেছেন। তিনি বার বার বলেছেন, বিবাহবিচ্ছেদের খবর গুজব মাত্র। আসলে তাঁর ও অনির্বাণের মধ্যে সম্পর্ক ঠিকই আছে। বিয়ের আগে দীর্ঘ দিন সম্পর্কে ছিলেন অনির্বাণ ও মধুরিমা। প্রায় দশ বছর প্রেমের সম্পর্কে ছিলেন তাঁরা। ‘হাতিবাগান সঙ্ঘারাম’ নাট্যদলে একসঙ্গে নাটকও করেছেন দু’জনে। ২০২০ সালে আইনি বিয়ে সারেন অনির্বাণ-মধুরিমা। বিয়ের পরেও সমাজমাধ্যম ও প্রচারের আলো থেকে নিজেদের সম্পর্ককে সরিয়ে রেখেছিলেন অনির্বাণ, বরাবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement