Kareena Kapoor Khan Preity Zinta Cold Shoulder

বাদানুবাদে জড়ালেন প্রীতি জ়িন্টা ও করিনা কপূর, কার সমর্থনে রানি মুখোপাধ্যায়?

“করিনা আমাকে উপেক্ষা করে সেটা নিয়ে সমস্যা আছে আমার,” বললেন প্রীতি জ়িন্টা। “আমার মনে হয় প্রীতি বড় বেশি কথা বলে,” পাল্টা জবাব রানি মুখোপাধ্যায়ের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৪ ২০:৩৮
Share:

প্রীতি বনাম করিনা, কার সমর্থনে রানি? ছবি: সংগৃহীত।

‘কল হো না হো’ ছবির জন্য প্রিয় বন্ধু করিনা কপূরের কাছে ছুটে ছিলেন পরিচালক কর্ণ জোহর। কিন্তু ছবির জন্য শাহরুখের সমান পারিশ্রমিক দাবি করেছিলেন অভিনেত্রী। হতাশ কর্ণ তখন বিকল্প অভিনেত্রী হিসাবে প্রীতি জ়িন্টার কথা ভাবেন। সিদ্ধান্ত অনুযায়ী, ‘নয়না’ চরিত্রে অভিনয় করেন প্রীতি। কিন্তু ঠোকাঠুকির চোরা স্রোত বয়ে যায় দুই অভিনেত্রীর মধ্যে।

Advertisement

‘কফি উইথ কর্ণ’ শোয়ের একটি পর্বে করিনা কপূর ও রানি মুখোপাধ্যায় অতিথি হয়ে আসেন। সেখানে কর্ণ প্রীতির একটি পুরনো ভিডিয়ো দেখান। সেই ভিডিয়োয় করিনার উদ্দেশে প্রীতি বলেছিলেন, “আমার ওকে নিয়ে কোনও সমস্যা নেই। কিন্তু ও যে ভাবে আমাকে উপেক্ষা করে, সেটা নিয়ে সমস্যা আছে আমার।” প্রীতি আরও জানিয়েছিলেন, শুধু মাত্র কর্ণের সামনেই করিনা তাঁকে হাই-হ্যালো বলেন। একই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত তাঁরা, তাই মনোমালিন্য সরিয়ে মিলেমিশে থাকার আহ্বান জানান প্রীতি।

ভিডিয়ো দেখার পরে করিনার তরিফে কোনও প্রতিক্রিয়া না এলেও, রানি একহাত নিয়েছিলেন প্রীতিকে। বলেছিলেন, “আমার মনে হয় প্রীতি বড় বেশি কথা বলে। ওর একটু কম কথা বলা উচিত। সব বিষয়ে ও মতামত দিতে চায়। এই অভ্যাস বদলানো জরুরি। তা ছাড়া প্রীতি সত্যিই দারুন।”

Advertisement

‘কল হো না হো’ ছবিতে প্রীতিকে কাস্ট করার পরে কর্ণ ও করিনার কথা বন্ধ ছিল প্রায় নয় মাস। ২০০০ সালের গোড়ার দিকে নিউ ইয়র্কে যশ জোহরের চিকিৎসার সময় পুনরায় যোগাযোগ হয় তাঁদের। বর্তমানে প্রীতি ও করিনার মধ্যেও কোনও বাদানুবাদ নেই। সম্প্রতি করিনা অভিনীত ‘ক্রু’ ছবি দেখে প্রশংসায় মজেছিলেন প্রীতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement