Rani Mukerji-Ranbir kapoor

মুখোপাধ্যায়দের পুজোতে হাজির রণবীর, রানির সঙ্গে দেখা হতেই গালে আদুরে চুম্বন অভিনেতার

প্রতি বছর মুখোপাধ্যায়দের পুজোতে নিয়ম করে আসেন রণবীর কপূর। এ বারও এলেন অভিনেতা, রানির সঙ্গে তাঁর সাক্ষাতের ভিডিয়ো ভাইরাল নেটপাড়ায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৪ ১৭:৫০
Share:

রানি-রণবীর সাক্ষাৎ। ছবি: সংগৃহীত।

নর্থ বম্বে সর্বজনীন দুর্গোৎসব মুম্বইয়ের অন্যতম চর্চিত পুজো।‘মুখোপাধ্যায় বাড়ির পুজো’ নামেও লোকমুখে এই পুজোর খ্যাতি রয়েছে। এই পুজোতে ষষ্ঠীর দিন ভিড় জমাতে শুরু করেন সাধারণ দর্শনার্থী থেকে তারকারা। পুজোর প্রথম দিন থেকে দশমী পর্যন্ত যাঁরা সর্ব ক্ষণ মণ্ডপে থেকে নিজের হাতে খাবার পরিবেশন করেন, তাঁদের মধ্যে ছিলেন কাজল, রানি মুখোপাধ্যায়, শ্রাবণী মুখোপাধ্যায়রা। এই পুজোয় মুম্বইয়ের বাঙালি তারকারা তো আসেনই, প্রতি বছর নিয়ম করে আসেন রণবীর কপূর। এ বারও এলেন অভিনেতা, রানির সঙ্গে তাঁর সাক্ষাতের ভিডিয়ো ভাইরাল নেটপাড়ায়।

Advertisement

এমনিতে প্রতি বছর পরিচালক অয়ন মুখোপাধ্যায়কে সঙ্গে নিয়ে কখনও আবার গিন্নি আলিয়া ভট্টকে সঙ্গে নিয়ে পুজো দিতে আসেন রণবীর। সপ্তমীর দিন যদিও একাই আসেন অভিনেতা। পরনে ধূসর পাঞ্জাবি। তিনি হাজির হতেই 'রণবীর রণবীর' রব প্যান্ডেলে। মায়ের পাশে বসেছিলেন রানি। তাঁর পাশে গিয়ে বসলেন রণবীরও পোজ় দিতেই। গালে গাল ঠেকিয়ে অভিবাদন জানালেন একে অপরকে। এ বার দেখার, অষ্টমী, নবমীতে কি রণবীর আসবেন মুখোপাধ্যায়দের বাড়ির পুজোয়? এ বছর অবশ্য রণবীর-আলিয়ার মেয়ে রাহার দ্বিতীয় পুজো। প্রথম বছর মেয়েকে আড়ালে রেখেছিলেন তাঁরা। এ বার কি বাবার সঙ্গে দেখা যাবে ছোট্ট রাহাকে? সেই কৌতূহল অনুরাগীদের একাংশের।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement