Rakul Preet Singh

করোনা সংক্রমিত রাকুল প্রীত সিংহ, বন্ধ ছবির শ্যুটিং

সোশ্যাল মিডিয়ায় রাকুল লিখেছেন, ‘আমি ঠিকই আছি। তবে বিশ্রাম নেব। যাতে দ্রুত শ্যুটিংয়ে ফিরতে পারি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২০ ১৮:০৬
Share:

রাকুল প্রীত সিংহ—ফাইলচিত্র

এ বার বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিংহ আক্রান্ত হলেন করেনায়। দিন কয়েক আগেই হায়দরাবাদে শুরু করেছিলেন নতুন ছবি ‘মেডে’-র শ্যুটিং। মঙ্গলবার দুপুর ২টো নাগাদ নিজের সামাজিক পাতায় জানালেন, তিনি করোনা আক্রান্ত হয়েছেন।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় রাকুল লিখেছেন, ‘আমি ঠিকই আছি। তবে বিশ্রাম নেব। যাতে দ্রুত শ্যুটিংয়ে ফিরতে পারি। আমার সঙ্গে যাঁদের দেখাসাক্ষাৎ হয়েছিল, তাঁদের সবাইকে অনুরোধ করেছি, পরীক্ষা করিয়ে নিতে।’

Advertisement

View this post on Instagram

A post shared by Rakul Singh (@rakulpreet)

কিছু দিন আগেই বলিউডের আরও দুই অভিনেতা বরুণ ধবন ও নীতু সিংহ আক্রান্ত হন করোনায়। দু’জনেই নতুন ছবির শ্যুটিং শুরু করার ঠিক পরেই করোনা আক্রান্ত হয়েছিলেন। রাকুলের ক্ষেত্রেও দেখা গেল একই ঘটনা ঘটতে। নতুন ছবি মেডে-র শ্যুটিং শুরুর দিন সাতেকের মধ্যেই সংক্রমিত হলেন তিনিও।

আরও পড়ুন : ডক্টর জী! ফের ছকভাঙা নতুন চরিত্র নিয়ে হাজির আয়ুষ্মান

ছবিতে তাঁর সঙ্গে কাজ করছিলেন অভিনেতা অজয় দেবগণ। গত ১১ ডিসেম্বর মহরৎ হয় ছবির। মহিলা কো-পাইলটের ভূমিকায় নিজের চরিত্র নিয়ে রীতিমতো উত্তেজিত ছিলেন অভিনেত্রী। ১৫ ডিসেম্বর শ্যুটিংয়ে যোগ দিয়েই মেকআপ ভ্যান থেকে ভিডিও পোস্ট করেছিলেন তিনি। লিখেছিলেন ‘ইয়ে ইয়ে মেডে শুরু করছি’। কিন্তু তার সাত দিনের মাথায় সংক্রমিত হলেন তিনি। সামাজিক পাতায় রাকুল জানিয়েছেন, তিনি নিজেকে নিভৃতবাসে রেখেছেন।

জানুয়ারি থেকেই পুরোদমে শুরু হওয়ার কথা ছিল ছবির শ্যুটিং। কিন্তু, রাকুল অসুস্থ হয়ে পড়ায় আপাতত সে কাজ পিছোবে। তবে ছবির অন্য অভিনেতাদের করোনা পরীক্ষা হয়েছে কি না, বা তাঁরা সংক্রমিত হয়েছেন কি না, সে ব্যাপারে প্রযোজক সংস্থার তরফে কিছু জানানো হয়নি।

আরও পড়ুন : ভুয়ো প্রেসক্রিপশন দিয়েছেন অর্জুন রামপাল, দাবি এনসিবি-র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement