Diljit Dosanjh

দিলজিতের অনুষ্ঠান মঞ্চে কানাডার প্রধানমন্ত্রী, কী কথা হল দু’জনের?

কানাডায় কনসার্টে ব্যস্ত দিলজিৎ দোসাঞ্জ। শিল্পীর সঙ্গে দেখা করতে ছুটে এলেন সে দেশের প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ১৭:২৬
Share:

জাস্টিন ট্রুডো এবং দিলজিৎ দোসাঞ্জ। ছবি: সংগৃহীত।

পঞ্জাবি সঙ্গীতশিল্পী দিলজিৎ দোসাঞ্জ এখন দেশের বাইরেও চর্চিত নাম। এই মুহূর্তে কানাডায় সঙ্গীতানুষ্ঠান করছেন দিলজিৎ। কনসার্টের আগে তাঁর সঙ্গে দেখা করলেন সে দেশের প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। দু’জনের ভিডিয়ো ছড়িয়ে পড়তেই আপ্লুত দিলজিতের অনুরাগীরা।

Advertisement

দিলজিৎ সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো ভাগ করে নিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে, শিল্পী তাঁর দল নিয়ে মঞ্চে রিহার্সাল দিতে ব্যস্ত। তার মাঝেই কানাডার প্রধানমন্ত্রী শিল্পীর সঙ্গে দেখা করেন। দিলজিতের মাথায় ছিল লাল রঙের পাগড়ি, পরনে হলুদ শার্ট ও ট্রাউজ়ার। অন্য দিকে, জাস্টিন পরেছিলেন সাদা শার্ট ও ট্রাউজ়ার। দিলজিৎকে দেখেই জড়িয়ে ধরেন জাস্টিন। পরে তিনি দিলজিৎ ও তাঁর দলের সদস্যদের সঙ্গে ছবিও তোলেন।

গত সপ্তাহেই কানাডার রজার্স সেন্টারে কনসার্ট করেন দিলজিৎ। কনসার্টের সমস্ত টিকিট বিক্রি হয়ে যায়। শোয়ের আগে দিলজিতের সঙ্গে দেখা করেন জাস্টিন। এই প্রসঙ্গে দিলজিৎ সমাজমাধ্যমে লিখেছেন, ‘‘বৈচিত্র শক্তির প্রতীক। প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো এসে ইতিহাসের সাক্ষী হলেন। সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে।’’ অন্য দিকে, জাস্টিন সমাজমাধ্যমে দিলজিতের সঙ্গে ছবি পোস্ট করে লেখেন, ‘‘কানাডা খুব ভাল একটা দেশ। পঞ্জাবের এক জন মানুষের জন্য এখানে স্টেডিয়ামের সব টিকিট বিক্রি হয়ে যায়। বৈচিত্র আমাদের শক্তি।’’

Advertisement

এর আগে মুম্বইয়ে ব্রটিশ পপ তারকা এড শিরানের কনসার্টে উপস্থিত হয়েছিলেন দিলজিৎ। এ বার তাঁর সঙ্গে কানাডার প্রধানমন্ত্রীর সাক্ষাতে খুশি অনুরাগীরা। দিলজিৎকে সম্প্রতি ‘অমর সিংহ চমকিলা’ ছবিতে দেখেছেন দর্শক। এর পর তাঁকে ‘নো এন্ট্রি ২’ ছবিতে দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement