Priyanka Chopra

ভিড়ের মধ্যে বাতকর্ম করে ফেলেছিলেন প্রিয়ঙ্কা! কী খেয়েছিলেন, খোলসা করলেন নিজেই

নিজের নাকে অস্ত্রোপচার বিষয়েও খোলাখুলি কথা বলেন নায়িকা। পলিপের সমস্যা ছিল। কিন্তু সার্জারি করাতে গিয়ে নাকের মূল হাড়টিই গিয়েছিল উড়ে। এর পর নিজের মুখ দেখতে পারতেন না প্রিয়ঙ্কা, কেঁদে উঠতেন বার বার।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৬:২৭
Share:

প্রিয়ঙ্কা মনে করেন, অভিজ্ঞতাই মানুষকে বড় করে, অতীত থেকেই তিনি শিক্ষা নিয়েছেন বলে জানান।  —ফাইল চিত্র

ব্যক্তিগত কিংবা পেশাদার জীবনের নানা প্রসঙ্গে চর্চায় থাকেন প্রিয়ঙ্কা চোপড়া। তিনি শুধু বলিউডের নয়, বর্তমানে হলিউডেরও সুপরিচিত মুখ। আমেরিকার গায়ক নিক জোনাসকে বিয়ে করে সংসার পেতেছেন ক্যালিফোর্নিয়ায়। কোলে এসেছে কন্যা মালতী। ফুটফুটে সেই মেয়ের স্নিগ্ধ সৌন্দর্যে মুগ্ধ গোটা বিশ্ব। বাবা-মায়েরও তাকে ঘিরে ব্যস্ত সময় কাটে। সেই সঙ্গে ব্যস্ততা কর্মজগতেরও। আন্তর্জাতিক সিরিজ ‘সিটাডেল’-এ প্রধান চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছেন ‘দেশি গার্ল’। সম্প্রতি মেট গালা অনুষ্ঠানেও প্রিয়ঙ্কার উজ্জ্বল উপস্থিতি অনুরাগীদের মুগ্ধ করেছে। এত ভাল ভাল স্মৃতির ভিড়েও থেকে গিয়েছে কিছু অপ্রস্তুত মুহূর্ত। যেগুলির কথা একেবারেই মনে আনতে চান না প্রিয়ঙ্কা। তার মধ্যে একটি ঘটনা নিজের জীবন থেকে বাদ দিতে পারলে খুশি হবেন ‘বরফি’র নায়িকা। ঠিক কী ঘটেছিল সে বার?

Advertisement

একটি আলাপচারিতার অনুষ্ঠানে এসে প্রিয়ঙ্কা জানিয়েছিলেন সেই বৃত্তান্ত। মেক্সিকান খাবারে ঝাল মশলা বেশি থাকে, এ কথা সকলেই জানেন। আমেরিকায় গিয়ে মেক্সিকান খাবার খেয়ে এক বার ভিড়ের মধ্যে বাতকর্ম করে ফেলেছিলেন প্রিয়ঙ্কা। জনবহুল কোনও স্থানেই সেই কাণ্ড ঘটিয়েছিলেন তিনি। তবে কেউ টের পাননি, এ বিষয়ে নিশ্চিত অভিনেত্রী। নিজে অবশ্য স্বীকার করেই নিলেন। সেই সঙ্গে এ-ও জানান যে, ভুলে যেতে চান সবটা।

নিজের নাকে অস্ত্রোপচার বিষয়েও খোলাখুলি কথা বলেন নায়িকা। পলিপের সমস্যা ছিল। কিন্তু সার্জারি করাতে গিয়ে নাকের মূল হাড়টিই গিয়েছিল উড়ে। এর পর নিজের মুখ দেখতে পারতেন না প্রিয়ঙ্কা, কেঁদে উঠতেন বার বার। মুখ নিয়ে হীনম্মন্যতায় ভুগতেন তিনি। আত্মজীবনীমূলক গ্রন্থ ‘আনফিনিশড’-এ সেই অধ্যায় বিশদে লিখেছেন প্রিয়ঙ্কা। তিনি মনে করেন, অভিজ্ঞতাই মানুষকে বড় করে। তাঁর অতীত থেকেই তিনি শিক্ষা নিয়েছেন বলে জানান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement