Priyanka Chopra

অনন্ত-রাধিকার বিয়ে মিটতেই দেশ ছাড়লেন প্রিয়ঙ্কা, জানালেন আক্ষেপের কথা, কোথায় গেলেন?

অনন্ত-রাধিকার বিয়েতে উপস্থিত ছিলেন দম্পতি। তা সত্ত্বেও প্রিয়ঙ্কার মনে আক্ষেপ রয়েছে। নিজেই জানালেন সে কথা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ১৪:০০
Share:

প্রিয়ঙ্কা চোপড়া-নিক জোনাস। ছবি: সংগৃহীত।

শুক্রবার সকাল থেকেই দেশবাসীর নজরে ছিল অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠান। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন দেশ-বিদেশের তারকারা। অনুষ্ঠানে বলিউডের একাধিক তারকার সঙ্গেই উপস্থিত ছিলেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস ও নিক জোনাস।

Advertisement

অম্বানীদের বিয়ের অনুষ্ঠান চলবে রবিবার পর্যন্ত। কিন্তু প্রিয়ঙ্কা শনিবার সকালেই ভারত ছাড়লেন। বিমানবন্দরে তাঁকে গাড়ি থেকে নামতে দেখা গিয়েছে। শুধু তা-ই নয়, পাপারাৎজ়িরা প্রিয়ঙ্কার ছবিও তুলেছেন। হাসিমুখে ক্যামেরার জন্য পোজ় দিয়েছেন অভিনেত্রী। ভোরে তাঁর জন্য অপেক্ষারত পাপারাৎজ়িদের দেখে ইশারায় ঘুমাতে যাওয়ার অনুরোধ করেন।

অনুরাগীদের কৌতূহল, বিয়ে মিটতেই প্রিয়ঙ্কা কেন বিমানবন্দরে। সূত্রের খবর, শনিবার সকালে প্রিয়ঙ্কা অস্ট্রেলিয়ার বিমান ধরেছেন। সেখানে তিনি নতুন প্রজেক্টের শুটিংয়ে যোগ দেবেন। আবার প্রিয়ঙ্কার আগেই নাকি ভারত ছেড়েছেন তাঁর স্বামী নিক। তাঁর গন্তব্য কানাডা। সেখানে নাকি তাঁর কনসার্ট রয়েছে।

Advertisement

তবে দেশ ছাড়ার পর সমাজমাধ্যমে অনন্ত-রাধিকার জন্য সমাজমাধ্যমে বিশেষ বার্তা দিয়েছেন প্রিয়ঙ্কা। তিনি লেখেন, ‘‘বরযাত্রীদের সঙ্গে চাট এবং নাচ মিস্ করলাম। আমার পরিচিত দু’জন সুন্দর মানুষের উদ্‌যাপনে কী সুন্দর একটা রাত কাটল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement