Tollywood actor's marriage in trouble

টলিপাড়ায় ফের বিচ্ছেদ-জল্পনা! যিশু-নীলাঞ্জনার পরে আরও এক অভিনেতার ছবি মুছলেন স্ত্রী

প্রেমের গুঞ্জন গিয়ে পৌঁছেছে অভিনেতার স্ত্রীর কানেও। নিজের প্রোফাইল থেকে স্বামীর সঙ্গে সমস্ত ছবি সরিয়ে দিয়েছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৪ ১৯:৪১
Share:

(বাঁ দিকে) যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্ত। প্রতীকী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

টলিপাড়ায় ফের বিচ্ছেদের জল্পনা। সম্প্রতি যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের বিবাহবিচ্ছেদ নিয়ে জল্পনা চলছে। সেনগুপ্ত পদবি ও যিশুর সঙ্গে সমস্ত ছবি সমাজমাধ্যম থেকে সরিয়ে দিয়েছেন নীলাঞ্জনা। এই জল্পনার মাঝেই শোনা যাচ্ছে, টলিপাড়ার আর এক ‘পাওয়ার কাপল’-এর মধ্যে বেড়েছে দূরত্ব। বিবাহবিচ্ছেদ অবধি জল না গড়ালেও, সম্পর্কে নাকি ফাটল ধরেছে তাঁদের।

Advertisement

কিছু দিন আগেই আমেরিকা থেকে ঘুরে এসেছেন সেই অভিনেতা। সেখানেই নাকি ইন্ডাস্ট্রিরই এক অভিনেত্রীর সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বেড়েছে। গুঞ্জনের খবর আগেই প্রকাশিত হয়েছিল আনন্দবাজার অনলাইনে। এ বার নাকি এই প্রেমের গুঞ্জন গিয়ে পৌঁছেছে অভিনেতার স্ত্রীর কানেও। নিজের প্রোফাইল থেকে স্বামীর সঙ্গে সমস্ত ছবি সরিয়ে দিয়েছেন তিনি। আর তার পরই জল্পনা ঘনীভূত হয়েছে। এক সময়ে মডেল হিসেবে পরিচিত ছিলেন অভিনেতার স্ত্রী।

এই দম্পতির একটি সন্তান রয়েছে।‌‌‌ বর্তমানে টলিপাড়ার এক জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে তাঁর মন দেওয়া-নেওয়া পর্ব চলছে বলে খবর। এ দিকে সেই অভিনেত্রীও নাকি সম্প্রতি তাঁর শাড়ি ব্যবসায়ী প্রেমিকের সঙ্গে সম্পর্কে ইতি টেনেছেন। আচমকা। তিনি এই মুহূর্তে বড় প্রযোজনা সংস্থার ছবি নিয়ে ব্যস্ত। আমেরিকা থেকে ফিরেও সেখানকার নানা ছবি সমাজমাধ্যমে পোস্ট করে চলেছেন। শোনা যায় অভিনেত্রী নাকি খুবই আধুনিক মনের। শাড়ি ব্যবসায়ী প্রেমিকের বিপণিতে মডেলও হয়েছিলেন তিনি। কিন্তু সেই সম্পর্কে দাঁড়ি টেনে, টলিপাড়ার বিবাহিত অভিনেতার সঙ্গেই প্রেমালাপ চলছে তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement