Mimi Chakraborty

‘দুষ্টু কোকিল’-এর রেশ কাটতেই এ কী শুরু করেছেন মিমি? ‘উইকেন্ড প্ল্যান’ জানালেন নিজেই

‘তুফান’-এর কাজ সেরে ওয়েব সিরিজ় ‘ডাইনি’ নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। সেই সিরিজ়ের শুটিংও শেষ করেছেন মিমি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৪ ১৪:৩৩
Share:

মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

‘তুফান’ ছবিতে একেবারে নতুন রূপে মিমি চক্রবর্তীকে দেখেছেন তাঁর অনুরাগীরা। এ ছবির গান ‘উরাধুরা’ ও ‘দুষ্টু কোকিল’ দুই বাংলাতেই বেশ সাড়া ফেলেছে। রায়হান রাফী পরিচালিত এই ছবির জন্য কয়েক মাস আগেও ভারত-বাংলাদেশ অনবরত যাতায়াত করেছেন তিনি। ‘তুফান’-এর কাজ সেরে ওয়েব সিরিজ় ‘ডাইনি’ নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। সেই সিরিজ়ের শুটিংও শেষ করেছেন মিমি। অবশেষে ব্যস্ততা কাটিয়ে মিমি জানালেন তাঁর ‘উইকেন্ড প্ল্যান’-এর কথা।

Advertisement

সমাজমাধ্যমে পোস্ট করেই মিমি জানান, সপ্তাহান্ত তিনি কী ভাবে কাটাবেন। কর্মরতদের জন্য সপ্তাহান্তের একটি বিশেষ ভূমিকা থাকে। শনিবার ও রবিবার— এই দুটো দিন কেউ পরিবারের সঙ্গে, কেউ বন্ধুদের সঙ্গে কেউ বা পার্টি করে কাটান। কিন্তু মিমি সপ্তাহান্ত কাটাচ্ছেন তাঁর ‘ছানাদের’ সঙ্গে। পোষ্য অভিভাবকদের কাছে ছুটির দিন মানেই, চারপেয়েদের সঙ্গে আদুরে সময় কাটানো। মিমিও তাই বর্ষণমুখর সপ্তাহান্তটি কাটাচ্ছেন তিন পোষ্য সারমেয়র সঙ্গে।

পোষ্যদের সঙ্গে একগুচ্ছ সোহাগী ছবি শেয়ার করে মিমি লিখেছেন, “আমার উইকেন্ড প্ল্যান।” অভিনেত্রী প্রায়ই তাঁর পোষ্যদের সঙ্গে নানা মুহূর্তের ছবি ভাগ করে নেন সমাজমাধ্যমে। এই পোষ্যেরাই মিমির সব সময়ের সঙ্গী। গত সপ্তাহেই পোষ্যের সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করে জানিয়েছিলেন, পোষ্যদের ছাড়া তাঁর ঘর, তাঁর জীবন সব অসম্পূর্ণ। মিমি লিখেছিলেন, “আমি কিন্তু ওদের মা। ওদের মালকিন নই। ওদের সঙ্গ অমূল্য।”

Advertisement

উল্লেখ্য, বাংলাদেশের বক্স অফিসে ঝড় তুলেছিল ‘তুফান’। ৫ জুলাই ভারতে মুক্তি পায় এই ছবি। মিমি ছাড়াও অভিনয় করেছেন শাকিব খান, চঞ্চল চৌধুরী প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement