RG Kar Protest

আরজি কর-কাণ্ডের পর ভয়ে কেঁদে ফেলেছি! আমার মেয়েও বড় হচ্ছে: নীল নীতিন মুকেশ

তিনিও কন্যাসন্তানের পিতা। সেই জায়গা থেকে আতঙ্কিত তিনি। বাকি বাবাদের মতো তাঁরও ভয়ে ঘুম উড়েছে, জানিয়েছেন নীল নীতিন মুকেশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ১৫:৩৯
Share:

মেয়ে নুরভিকে নিয়ে চিন্তিত নীল নীতিন মুকেশ। ছবি: ফেসবুক।

আরজি কর-কাণ্ড তাঁকেও ছুঁয়ে গিয়েছে। পুরো ঘটনা জেনে বাকিদের মতো তাঁরও চোখ ভিজেছে। এ বার নিজের মেয়ের কথা ভেবে আতঙ্কিত বলিউড অভিনেতা নীল নীতিন মুকেশ! সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, তিনিও মেয়ের বাবা, মেয়ের ভবিষ্যতের কথা ভেবে ভয় পাচ্ছেন তিনি।

Advertisement

কলকাতার তরুণী চিকিৎসকের ধর্ষণ-মৃত্যু এখন সারা দেশের প্রতিবাদের সম্মুখীন। নারকীয় এই ঘটনার বিরুদ্ধে সমাজমাধ্যমে প্রতিবাদ জানিয়েছেন সোনাক্ষী সিংহ, মালাইকা অরোরা, হৃতিক রোশন, কঙ্গনা রানাউত, আলিয়া ভট্ট, অনুষ্কা শর্মার মতো বলিউডের খ্যাতনামীরা। সেই তালিকায় নাম জুড়ল নীল নীতিনেরও। তিনি বলেছেন, “সারা দিন কাজের পর রাতে টিভিতে খবর দেখছিলাম। হঠাৎ ছোটপর্দায় খবরটা ভেসে উঠল। আমি স্তম্ভিত। স্ত্রী মেয়েকে নিয়ে বাবার বাড়িতে। একা বাড়িতে ওই খবর অদ্ভুত শূন্যতা তৈরি করেছিল। আমি ভীষণ আবেগপ্রবণ। ফলে, খবর শুনতে শুনতে কেঁদে ফেলেছিলাম।” এর পরেই ভয়ের চোটে তিনি তড়িঘড়ি ফোন করেন স্ত্রীকে। সবটা জানান। মেয়ের কথা বলতে বলতে ভেঙে পড়েন।

এই মুহূর্তে দেশে নারী নিরাপত্তা প্রশ্নের মুখে। বিষয়টি নিয়ে কী ভাবছেন অভিনেতা? জবাবে নীল নীতিন মুকেশ জানিয়েছেন, দিনের শেষে তিনিও আর পাঁচজন বাবার মতোই। তাঁদের মতো তিনিও মেয়ের নিরাপত্তাহীনতায় ভুগছেন। জানেন না, ছোট্ট নুরভির জন্য এই পৃথিবী কতটা নিরাপদ? আপাতত মেয়েকে আগলে রাখার চেষ্টাতেই ব্যস্ত অভিনেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement