Ranbir Kapoor

রণবীরের গোপন অ্যাকাউন্ট ফাঁস! কী ভাবে লুকিয়ে অন্যদের উপর নজরদারি চালান অভিনেতা?

বহু দিন ধরেই অভিনেতার অনুরাগীদের কৌতূহল, কী নামে রয়েছে রণবীরের সেই গোপন অ্যাকাউন্ট।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:০১
Share:

রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। কখনও ছবির জন্য, কখনও আবার প্রেমিকাদের তালিকার জন্য খবরের শিরোনামে উঠে আসেন রণবীর কপূর। কিন্তু নিজেকে প্রচারের আলো থেকে খানিক সরিয়ে রাখতেই পছন্দ করেন তিনি। তাই সমাজমাধ্যমে তাঁর নেই কোনও অ্যাকাউন্ট! কিন্তু শোনা যায়, অন্য অভিনেতাদের জীবন কেমন চলছে, তার উপর গোপনে নজরদারি করেন রণবীর। অভিনেতার নাকি বেনামে এক গোপন অ্যাকাউন্ট রয়েছে।

Advertisement

বহু দিন ধরেই অভিনেতার অনুরাগীদের কৌতূহল, কী নামে রয়েছে রণবীরের সেই গোপন অ্যাকাউন্ট। সেই গোপন তথ্য প্রায় ফাঁস করে দিলেন অভিনেতার মা নীতু কপূর। ২৮ সেপ্টেম্বর, রণবীরের জন্মদিন। ছেলেকে জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য ইনস্টাগ্রামে পোস্ট করেন নীতু। সেখানেই একটি অ্যাকাউন্টকে ট্যাগ করেন তিনি। অ্যাকাউন্টের নাম ‘ARKS’ যা বাংলায় করলে দাঁড়ায় ‘আরকেস’। রণবীরও বি-টাউনে ‘আরকে’ নামে পরিচিত। তাঁর ঠাকুরদা রাজ কপূরও ‘আরকে’ নামে পরিচিত ছিলেন। নাম ও পদবীর আদ্যাক্ষর ব্যবহার করা তাঁদের পরিবারের রীতি।

এই নামের অ্যাকাউন্ট দেখেই নেটাগরিকেরা প্রশ্ন তোলেন, এটিই কি রণবীরের সেই গোপন অ্যকাউন্ট, যেখান থেকে তিনি সকলের উপরে গোপনে নজরদারি চালান? এই অ্যাকাউন্ট অনুসরণ করেন আলিয়া ভট্টও।

Advertisement

তবে, এটি রণবীরের সেই গোপন অ্যাকাউন্ট নয়। তাঁর জুতোর ব্র্যান্ডের নাম ‘আরকেস’। সম্প্রতি উদ্যোগপতি হিসেবে নিজের জুতোর ব্র্যান্ড বাজারে এনেছেন অভিনেতা।

উল্লেখ্য, আগামীতে রামের চরিত্রে দেখা যাবে রণবীরকে। সেই ছবি নিয়ে তাঁর ব্যস্ততা চলছে। রণবীরের বিপরীতে সীতার চরিত্রে দেখা যাবে সাই পল্লবীকে। এ ছাড়াও, সঞ্জয় লীলা ভন্সালীর ছবি ‘লভ অ্যান্ড ওয়ার’ ছবিতে কাজ করছেন তিনি। তাঁর সঙ্গে রয়েছে ভিকি কৌশল ও আলিয়া ভট্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement