Hardik-Natasa

‘মুক্ত করো আমায়’, ভারতে ফিরতেই হৃার্দিককে ভুলতে না পেরে কী করলেন নাতাশা?

ক্রিকেট তারকার সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেই নিজের দেশে চলে যান নাতাশা। মাস খানেক সার্বিয়ায় থেকে ফিরে আসেন মুম্বইয়ে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৪৪
Share:

(বাঁ দিকে) হার্দিক পাণ্ড্য (ডান দিকে) নাতাশা স্ট্যানকোভিচ ছবি: সংগৃহীত।

বহু জল্পনার পরে বিচ্ছেদের পথে হেঁটেছেন হার্দিক পাণ্ড্য ও নাতাশা স্ট্যানকোভিচ। সমাজমাধ্যমে বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন তারকা জুটি। বিচ্ছেদের কারণ নিয়ে কৌতূহল প্রকাশ করেছিলেন অনুরাগীরা। শোনা যায়, হার্দিক নাকি মানুষ হিসাবে খুবই আত্মকেন্দ্রিক। নিজের কথা ছাড়া তিনি নাকি আর কিছুই ভাবতে পারেন না। বিষয়টি নিয়ে দীর্ঘ দিন যন্ত্রণার মধ্যে দিয়ে গিয়েছেন নাতাশা। এমনকি, হার্দিকের সঙ্গে সব কিছু মিটিয়ে নেওয়ারও চেষ্টা করেছেন তিনি বার বার। তবে ফল মেলেনি। ক্রিকেট তারকার সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেই নিজের দেশে চলে যান নাতাশা। মাস খানেক সার্বিয়ায় থেকে ফিরে আসেন মুম্বইয়ে।

Advertisement

উল্লেখ্য, ২০২০ সালে মে মাসে গাঁটছড়া বেঁধেছিলেন নাতাশা ও হার্দিক। তার পরে তাঁদের ঘরে আসে এক পুত্রসন্তান— অগস্ত্য। ২০২৪-এর জুলাইয়ে তাঁরা বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন। এই মুহূর্তে ছেলেকে নিয়ে মুম্বইয়ে রয়েছেন নাতাশা। হর্দিকের বাড়িতে ছেলের যাতায়াত রয়েছে। এ বার দেশে ফিরতে কখনও শরীরচর্চা কেন্দ্রের বাইরে কখনও রূপটান কেন্দ্রের বাইরে দেখা গিয়েছে নাতাশাকে। এ বার তিনি একটি নাচের ভিডিয়ো দেন। যার কথা খানিক এমন ‘এ বার মেয়েটাকে মুক্ত করো।‘ হার্দিকের সঙ্গে তাঁর বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পর থেকেই নানা ইঙ্গিতপূর্ণ মন্তব্য করে এসেছেন নাতাশা। বিচ্ছেদের পরও সেই ধারাই বজায় রাখলেন প্রাক্তন তারকা পত্নী! নেটাগরিকদের একাংশের ধারণা হার্দিককে ভুলতে পারছেন না নাতাশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement