Naga-Sobhita

দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে চলছেন নাগা, কেমন চলছে শোভিতার সঙ্গে বিয়ের প্রস্তুতি?

বিয়ের পিঁড়িতে কবে বসতে চলেছেন শোভিতা-নাগা, কেমন হবে তাঁদের বিয়ে? জানালেন নাগার্জুন-পুত্র!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৮:০৪
Share:

(বাঁ দিকে) শোভিতা ধূলিপালা। নাগা চৈতন্য (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

গাড়িতে চেপে বিয়ে করতে চলেছেন নাগা চৈতন্য। সম্প্রতি এমন এক ভিডিয়ো ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। দেখা যায় বর বেশ নাগা চলেছেন একটি ‘ভিন্টেজ’ গাড়ি চড়ে। চারপাশে বরযাত্রীরা নাচছেন। মাঝেমধ্যে হাত নাড়ছেন অভিনেতা।

Advertisement

এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শুরু হয় জল্পনা। অবশেষে জানা গেল ভিডিয়োর সত্যতা। বিয়ে নয়। আসলে অভিনেতা হায়দরাবাদে একটি দোকান উদ্বোধনে গিয়েছিলেন। সেখান থেকেই এই ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেটপাড়ায়। এই ভিডিয়োকে কেন্দ্র করেই তাঁর ও শোভিতার বিয়ের গুঞ্জন। চলতি মাসেই বাগ্‌দান সেরেছেন যুগল। বিয়ের পিঁড়িতে কবে বসতে চলেছেন তাঁরা? কী জানালেন নাগার্জুন-পুত্র?

অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে চার বছরের বিবাহিত জীবনে ইতি টেনে ফের বিয়ের পিঁড়িতে নাগা। ২০২১ সালে সামান্থার সঙ্গে বিচ্ছেদ হয়, তার পর থেকেই শোভিতার সঙ্গে সম্পর্কের গুঞ্জন। সম্প্রতি এক সাক্ষাৎকারে নাগা নিজেই স্বীকার করেছেন সম্পর্কে থাকাকালীনই অন্য সম্পর্কে জড়িয়েছিলে তিনি। ঠকিয়েছিলেন সঙ্গিনীকে। যদিও নামোল্লেখ করেননি। তবে নাগার এমন স্বীকারোক্তি শুনে দুইয়ে দুইয়ে চার করে ফেলেছেন অনেকেই। সামান্থা এখন নাগার জীবনে অতীত। ‘নাইট ম্যানেজার’খ্যাত অভিনেত্রীর সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন নাগা। ২০২৫ সালের শুরুতেই রাজস্থানে গিয়ে বিয়ে সারবেন তাঁরা, এমনই জানা গিয়েছে। কারা উপস্থিত থাকবেন বিবাহ বাসরে? সেই বিয়েতে আয়োজনই বা কেমন হবে? সেই প্রশ্নের উত্তরে নাগা বলেন, ‘‘এটা আপনাদের জন্যও ভাবার বিষয় নাকি! দিন গোনা শুরু করে দিয়েছেন আপনারা! আসলে বিয়েটা এমন একটা অনুষ্ঠান, যেখানে আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষেরাই উপস্থিত থাকবেন। বিয়ে মানেই এলাহি আয়োজন নয়। আমাদের সংস্কৃতি ও রীতি-নীতি মাথায় রেখে সবটা হবে।’’

Advertisement

এর বেশি বিয়ে নিয়ে একটা শব্দও খরচ করতে চান না নাগা। কৌতূহল জিইয়ে রাখতেই চাইছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement