Debasish Mondal is shooting for a Hindi film

বাংলায় তাঁর অভিনয় প্রশংসিত, ‘মন্দার’-এর দেবাশিস এ বার হিন্দি ছবিতে

‘মন্দার’ ওয়েব সিরিজ়ের মাধ্যমে চলে আসেন প্রচারের আলোয়। তৈরি করেছেন নিজস্ব অনুরাগী বৃত্ত। দেবাশিস মণ্ডলকে দর্শক এ বার দেখা যাবে হিন্দি ছবিতে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৫:২৯
Share:

বাংলা ছবি থেকে হিন্দি ছবিতে পা রাখছেন দেবাশিস মণ্ডল। ফাইল চিত্র।

এই মুহূর্তে একের পর এক কাজ করছেন টলিপাড়ার অভিনেতা দেবাশিস মণ্ডল। মন্দার তাঁকে জনপ্রিয়তা দিয়েছিল। নববর্ষে মুক্তি পেয়েছিল অভিনেতার নতুন ওয়েব সিরিজ় ‘অমৃতের সন্ধানে’। সপ্তাশ্ব বসু পরিচালিত নতুন ওয়েব সিরিজেও তিনি রয়েছেন। এ বার শোনা যাচ্ছে, বাংলা থেকে হিন্দিতে পা রেখেছেন দেবাশিস।

Advertisement

বিগত কয়েক দিন ধরেই টলিপাড়া সূত্রে খবর, দেবাশিস একটি হিন্দি ছবিতে অভিনয় করতে চলেছেন। কিন্তু ছবির শুটিং নাকি ইতিমধ্যেই শুরু হয়েছে। তবে পুরো বিষয়টাই চূড়ান্ত গোপনীয়তার আড়ালে রাখা হয়েছে। দেবাশিস ছবির অন্যতম মুখ্য চরিত্রে রয়েছেন বলেই শোনা যাচ্ছে। সে দিক থেকে এই ছবি তাঁর মুকুটে নিঃসন্দেহে নতুন পালক হতে চলেছে। সূত্রের খবর, বিগত প্রায় এক মাস ধরে ওড়িশার বিভিন্ন লোকেশনে এই ছবির শুটিং চলছে। ছবিটি পরিচালনা করছেন প্রবাসী পরিচালক সঞ্জীব দে। ছবির সিংহভাগ অভিনেতা মুম্বইয়ের। তবে শোনা যাচ্ছে, সুব্রত দত্তও এই ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন। সঞ্জীব এর আগে একাধিক কাজ করেছেন। তবে তাঁর উল্লেখযোগ্য ছবি ‘থ্রি স্মোকিং ব্যারেলস্‌’। সেই ছবিতেও অভিনয় করেছিলেন সুব্রত।

ছবির বিষয় সম্পর্কে এখনই খুব বেশি তথ্য জানা যাচ্ছে না। সূত্র বলছে, চলচ্চিত্র উৎসবের কথা মাথায় রেখে লেখা হয়েছে ছবির চিত্রনাট্য। তবে কাহিনি মূলত ড্রামা। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে দেবাশিসের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়েছিল। কিন্তু তাঁকে পাওয়া যায়নি।

Advertisement

দেবাশিসের কিন্তু এটি প্রথম হিন্দি ছবি নয়। এর আগে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘চিলড্রেন অফ ওয়ার’ ছবিতে অভিনয় করেছিলেন দেবাশিস। সেই ছবিতে রাইমা সেন, ইন্দ্রনীল সেনগুপ্ত, ঋদ্ধি সেন-সহ টলিপাড়ার একাধিক অভিনেতা ছিলেন।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement