Sonakshi Zaheer Wedding

ভগিনীপতি জ়াহিরকে মোটেই পছন্দ নয়, সোনাক্ষীর বিয়ে নিয়ে বিস্ফোরক দাদা লব!

একমাত্র বোন সোনাক্ষীর বিয়েতে অনুপস্থিত দুই দাদা। সিন্‌হার পরিবারের অন্দরে চাপা অশান্তির খবর মিলছিল আগেই। এ বার তাতে সিলমোহর দিলেন শত্রুঘ্ন-পুত্র!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ১৫:৩১
Share:

বোন সোনাক্ষীর বিয়েতে না আসার কারণ জানিয়ে দিলেন লব সিন্‌হা। ছবি: সংগৃহীত।

২৩ জুন বিয়ে করছেন সোনাক্ষী সিন্‌হা। প্রায় সাত বছর প্রেম পর্ব মিটিয়ে প্রেমিক জ়াহির ইকবালকে বিয়ে করেছেন অভিনেত্রী। সোনাক্ষী হিন্দু পরিবারের সন্তান, জ়াহির মুসলমান। তাঁদের বিয়ে তাই হয়েছে আইন মেনে, কোনও তরফে কোনও ধর্মীয় আচার পালন করা হয়নি। সকালে বিয়ে, সন্ধ্যায় ছিল রিসেপশনের অনুষ্ঠান। বিয়ে ও প্রীতিভোজের অনুষ্ঠান আগাগোড়া হাজির ছিলেন সোনাক্ষীর মা-বাবা। কিন্তু দেখা যায়নি অভিনেত্রীর দুই যমজ দাদা লব ও কুশ সিন্‌হাকে। বিয়ের আগেই গুঞ্জন ছড়ায়, এই সম্পর্কে নাকি মোটেও সম্মতি ছিল না শত্রুঘ্ন সিন্‌হা-সহ গোটা পরিবারের। অভিনেত্রীর বিয়ের সময় থেকেই জল্পনা ছিল, এই জন্যই নাকি বিয়েতে দেখা যায়নি লব ও কুশকে!

Advertisement

অবশেষে সে কথাই যেন স্বীকার করে নিলেন শত্রুঘ্ন-পুত্র। তবে কি ভগিনীপতি জ়াহিরকেই পছন্দ নয়! সে কারণেই নিজের বোনের বিয়েতে মুখ দেখালেন না! বিস্ফোরক লব।

গত ২৩ জুন বিয়ে করেন সোনাক্ষী ও জ়াহির। তার পরেই লব ও কুশকে জিজ্ঞাসা করা হয়েছিল, তাঁরা কেন উপস্থিত ছিলেন না। সেই সময় লব বলেছিলেন, “দুটো দিন সময় দিন। আমার যদি মনে হয়, তা হলে আমি নিশ্চয়ই এই প্রশ্নের উত্তর দেব।” শোনা যাচ্ছিল, মেয়ের ভিন্ন ধর্মে বিয়ে করায় সম্মতি ছিল না শত্রুঘ্নের। যদিও শত্রুঘ্ন সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, অনেকেরই বিয়ের আগে নানা রকমের সমস্যা হয় পরিবারে। কিন্তু এই বিয়েতে তাঁদের সম্পূর্ণ সম্মতি রয়েছে। তবে নীরব ছিলেন সোনাক্ষীর দুই দাদা। বোনের বিয়েতে অনুপস্থিত থাকার কারণ বিভিন্ন সময় এড়িয়ে গিয়েছেন।

Advertisement

এ বার লব একেবারে সাফ বলেন, ‘‘কেন আমি বিয়েতে যাইনি তার কারণ খুব স্পষ্ট। আমি যাদের পছন্দ করি না, তাঁদের সংস্পর্শে থাকি না, সে যা-ই ঘটে যাক। ধন্যবাদ সংবাদমাধ্যমকে এই ঘটনাটা নিয়ে এতটা গবেষণা করার জন্য।’’ তবে এ ক্ষেত্রে লবের নিশানায় জ়াহির নন, রয়েছেন সোনাক্ষীর শ্বশুর ইকবাল রতনসি। শোনা যাচ্ছে, লবের দাবি সোনাক্ষীর শ্বশুরের ব্যবসা নিয়ে তাঁর আপত্তি রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement