Kunal Ghosh-Dev

‘ও কুণালদা কেমন আছেন’ বলে ডাক, সমাজমাধ্যমে পাল্টা জবাব দিতেই পেলেন দেবের চুম্বন

দিন কয়েক আগে কুণাল অভিযোগ করেন প্রযোজক দেবের ছবি ‘টেক্কা’র বিরুদ্ধে। এরই মধ্যে যেন বদলে গেল চিত্রটা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৩৪
Share:

(বাঁ দিকে) কুণাল ঘোষ (ডান দিকে) দেব। ছবি: সংগৃহীত।

গত কয়েক দিন ধরে সমাজমাধ্যমে চলছে বাদানুবাদ। একে অপরকে ‘টেক্কা’ দিচ্ছেন উত্তপ্ত বাক্যে। কিন্তু, শনিবার ছিল দেবের আসন্ন ছবি ‘টেক্কা’র ট্রেলার মুক্তি অনুষ্ঠান। সেখানেই উপস্থিত হলেন স্বয়ং কুণাল ঘোষ। তাঁকে দেখেই দেব বলেন, “ও কুণালদা, ভাল আছেন?” দেবের সেই ভিডিয়ো পোস্ট করে নিজের ভাল থাকার কথা জানিয়েছেন কুণাল। তবে, এতেই ক্ষান্ত হননি কুণাল। দেবের ছবির নিয়ে ফের পোস্ট করেছেন তিনি। আর এ বার সেই পোস্টে পাল্টা চুম্বন পাঠিয়েছেন দেব।

Advertisement

কয়েকদিন আগে কুণাল অভিযোগ করেন প্রযোজক দেবের ছবি ‘টেক্কা’র বিরুদ্ধে। আরজি-কর কাণ্ডের আবেগকে কাজে লাগিয়ে ছবি প্রচার করার চেষ্টা করছেন বলে দাবি করে কুণাল সমাজমাধ্যমে ‘টেক্কা’র একটি হোর্ডিংয়ের ছবি ভাগ করে নেন। সেখানে দেখা যায়, ছবির অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে। সঙ্গে ক্যাপশন, “আমার মেয়েকে কে ফেরাবে?”

কিন্তু, ছবির এই বিজ্ঞাপনী প্রচারের কুণাল যে ব্যখ্যা করেছেন তা ঘিরে সমাজমাধ্যমে বিতর্কের সূত্রপাত ঘটে। কুণাল তাঁর পোস্টে দাবি করেছেন, আরজি কর আবহকে কাজে লাগিয়ে নির্মাতারা ছবির প্রচার সারতে চাইছেন। অবশ্য আরজি করেরর ঘটনার সঙ্গে সৃজিতের ছবির কোনও মিল নেই, সে কথা কুণাল তাঁর পোস্টেই স্বীকার করে নিয়েছেন। তিনি লেখেন, “যদিও ছবিটির বিষয়বস্তু অপহরণের, তবু, এই আরজি কর আবহে ট্র্যাজেডিকে কাজে লাগিয়ে সিনেমার প্রোমোশনের কৌশল, একটু চোখে লাগছে।” এ বার সেই দেবের ছবিকে শুভেচ্ছা জানানলেন কুণাল। ছবির ট্রেলার পোস্ট করে লেখেন, “দেব, সৃজিত এবং তাদের পুরো টিমকে আগাম শুভেচ্ছা। ‘টেক্কা’ সফল হোক। দর্শক হলে গিয়ে দেখুন। কয়েক ঝলক দেখেই বোঝা যাচ্ছে বাংলা সিনেমায় নতুন স্বাদ ও ঝাঁজ।”

Advertisement

নিজের পোস্ট খানিক ঝাঁজ কমাতেই অনুজ সতীর্থের তরফ থেকে এল ভালবাসা। কুণালকে ধন্যবাদ জানিয়ে চুম্বনের ইমোজি পোস্ট করেন তৃণমূল সাংসদ ও অভিনেতা দেব। তবে কি মান অভিমান ভুলে ফের এক হওয়ার বার্তা দিলেন দুজনে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement