‘কোলাভেরি’র ১০ কোটি হিট!

১৬ নভেম্বর, ২০১১। মুক্তির পরই ‘কোলাভেরি’-সুরে মন মজেছিল বহু শ্রোতার। নেপথ্যে ছিলেন তামিল অভিনেতা ধনুষ। তার পর কেটে গিয়েছে চার বছর। কিন্তু এখন সোশাল ওয়ার্ল্ডে বেশ জনপ্রিয় এই গানটি। সম্প্রতি ইউটিউবে ১০০ মিলিয়নের গন্ডি পেরিয়ে গেল জনপ্রিয় এই গান।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৫ ১৫:১৬
Share:

১৬ নভেম্বর, ২০১১। মুক্তির পরই ‘কোলাভেরি’-সুরে মন মজেছিল বহু শ্রোতার। নেপথ্যে ছিলেন তামিল অভিনেতা ধনুষ। তার পর কেটে গিয়েছে চার বছর। কিন্তু এখন সোশাল ওয়ার্ল্ডে বেশ জনপ্রিয় এই গানটি। সম্প্রতি ইউটিউবে ১০ কোটি বা ১০০ মিলিয়নের গন্ডি পেরিয়ে গেল জনপ্রিয় এই গান।

Advertisement

ধনুষের লেখা গানে সুর দিয়েছিলেন ১৮ বছরের অনিরুদ্ধ রবিচন্দ্র। ধনুষের গলার মাদকতা মন ছুঁয়েছিল শ্রোতাদের। এই গানের মাধ্যমেই প্রথম প্রচারের আলোয় এসেছিলেন ধনুষ। এর পরই তাঁর অভিনয়তেও হাতেখড়ি হয়। তবে গান তৈরির সময় তা যে এত জনপ্রিয়তা পাবে তা নিজেও ভাবেননি তিনি। সব মিলিয়ে এই সাফল্যে খুশি ‘কোলাভেরি’ তৈরির সঙ্গে যুক্ত সকলেই। আরও এক বার শুনে নিন জনপ্রিয় সেই গান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement