Viral Video

অম্বানী-পুত্রের বিয়েতে এসে অটোয় সফর! কার্দাশিয়ানদের কাণ্ড দেখে হতবাক সবাই

অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানের নিমন্ত্রণ রক্ষা করতে মুম্বইয়ে এসেছেন কিম কার্দাশিয়ান ও ক্লোয়ি কার্দাশিয়ান। এক ফাঁকে তাঁরা অটোয় সওয়ার হলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১৮:১৯
Share:

কিম কার্দাশিয়ান এবং ক্লোয়ি কার্দাশিয়ান। ছবি: সংগৃহীত।

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠান উপলক্ষে শুক্রবার সকাল থেকে মুম্বইয়ে তীব্র যানজট। বৃহস্পতিবার থেকেই সেখানে একে একে পৌঁছতে শুরু করেছেন দেশ-বিদেশের রথী-মহারথী অতিথিরা। পৌঁছেছেন আমেরিকান তারকা কিম কার্দাশিয়ান ও তাঁর বোন ক্লোয়ি কার্দাশিয়ান। কিন্তু মুম্বইয়ে পৌঁছেই দুই বোনকে অটোসফর করতে দেখা গেল।

Advertisement

ব্যক্তিগত বিমানে বৃহস্পতিবার মুম্বই পৌঁছেছেন কিমরা। তার পর বিলাসবহুল হোটেলে তাঁদের রাজকীয় অভ্যর্থনার ছবিও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নিয়েছিলেন ক্লোয়ি। অম্বানীদের বিয়েতে অতিথিদের জন্য নিরাপত্তাকর্মী এবং বিশেষ গাড়ির বন্দোবস্ত রয়েছে। কিন্তু সে সবকে পাত্তা না দিয়ে কিম ও ক্লোয়ি অটোয় চড়লেন। সেই সফরের ভিডিয়ো ক্লোয়ি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। সেই ভিডিয়ো ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

ভিডিয়োতে পাশ্চাত্যের পোশাকেই দেখা গিয়েছে দুই বোনকে। তবে তার মধ্যে ছিল ভারতীয় সংস্কৃতির ছোঁয়া। কিমের কপালে লাল টিকা। ক্লোয়ির কপালে ছিল রুপোলি টিপ। মুম্বই শহরের ব্যস্ত রাস্তায় তাঁদের অটোসফরের ভিডিয়ো দেখে আপ্লুত অনুরাগীরা। ভিডিয়োয় ক্লোয়ি বলছেন, ‘‘আমি আর কিম ভারতে রিকশায় চেপেছি।’’

Advertisement

তবে কিম ও ক্লোয়ি কিন্তু শুধুই অনন্ত-রাধিকার বিয়ের নিমন্ত্রণ রক্ষা করতে ভারতে আসেননি। তাঁদের অন্য উদ্দেশ্যও রয়েছে। সূত্রের খবর, তাঁদের সঙ্গে নিজস্ব টিমও এসেছে। অনন্ত-রাধিকার বিয়েতে দুই বোনের উপস্থিতি রেকর্ড করা হবে। আমেরিকায় একটি রিয়্যালিটি সিরিজ়ে তাঁরা অংশ নিতে চলেছেন। সেখানে এই বিয়ের অনুষ্ঠানের অংশও দেখাবেন দুই বোন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement