Katrina Kaif

ভিকির ‘সুখবর’-এর আশায় অনুরাগীরা! কার অপেক্ষায় দিন গুনছেন ক্যাটরিনা?

লন্ডনে গিয়ে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছিলেন অভিনেত্রী। ক্যাটরিনার সঙ্গে দেখা করতে লন্ডনে পৌঁছে যান ভিকি কৌশলও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ১৯:২৯
Share:

ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল। ছবি-সংগৃহীত।

বহুদিন ধরে জল্পনা চলছে অভিনেত্রী ক্যাটরিনা কইফ কি অন্তঃসত্ত্বা? ‌লন্ডনে গিয়ে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছিলেন অভিনেত্রী। ক্যাটরিনার সঙ্গে দেখা করতে লন্ডনে পৌঁছে যান ভিকি কৌশলও। সেই সময় এই জল্পনা আরও ঘনীভূত হয়। যদিও মুম্বই ফিরতেই সেই জল্পনায় জল ঢেলেছিলেন ক্যাটরিনা নিজেই। কিন্তু অনুরাগীরা আশা ছেড়ে দেওয়ার পাত্র নন। তাঁদের প্রশ্ন, কবে আসবে সুখবর?

Advertisement

ভিকি কৌশল এই মুহূর্তে তাঁর আসন্ন ছবি ‘ব্যাড নিউজ়’-এর প্রচার নিয়ে ব্যস্ত। ছবিতে অভিনেত্রী তৃপ্তি দিমরিকে অন্তঃসত্ত্বা অবস্থায় দেখা যাবে। প্রচারে গিয়েও তাই ভিকি সেই একই প্রশ্নের মুখোমুখি হচ্ছেন। কবে ভিকি-ক্যাটরিনার কোলে আসছে সন্তান? অভিনেতা জানিয়েছেন, সময় মতো তিনি ঠিক ‘গুড নিউজ়’ দেবেন। আপাতত তিনি ‘ব্যাড নিউজ়’ নিয়ে ব্যস্ত।

ভিকির আসন্ন ছবি নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন ক্যাটরিনাও। ‘ব্যাড নিউজ়’-এর ট্রেলার মুক্তি পেয়েছে ইতিমধ্যেই। ট্রেলার দেখে ক্যাটরিনা লেখেন, “কবে ছবি আসবে, অপেক্ষা করে আছি।” এ দিকে ক্যাটরিনার অনুরাগীরা তাঁর থেকে ‘সুখবর’ পাওয়ার অপেক্ষা করে আছেন।

Advertisement

উল্লেখ্য, আগামী ১৯ জুলাই মুক্তি পাবে ভিকির ছবি ‘ব্যাড নিউজ়’। এই ছবিতে ভিকি ও তৃপ্তি ছাড়াও অভিনয় করেছেন অ্যামি ভির্ক। ২০১৯ সালে কর্ণ জোহর প্রযোজিত ছবি ‘গুড নিউজ়’-এর সিক্যুয়েল হল এই ছবি। ‘গুড নিউজ়’-এ অভিনয় করেছিলেন অক্ষয় কুমার, করিনা কপূর, দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আডবাণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement