Kareena Kapoor Khan

‘মায়ের ছবি তুলবে না’, আলোকচিত্রীদের দেখা মাত্রই কী কাণ্ড ঘটাল করিনার তিন বছরের ছেলে?

বাড়ির সামনে সর্ব ক্ষণ ছবিশিকারির দল ঘুরঘুর করছে। এ বার মেজাজ হারাল করিনার তিন বছরের ছেলে জেহ!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৪ ১৭:০৬
Share:

মায়ের জন্য কী করল ছোট্ট জেহ? ছবি: সংগৃহীত।

২০১২ সাল বলিউড পেয়েছিল তার নতুন জনপ্রিয় দম্পতি। সইফ আলি খান এবং করিনা কপূর। সেই থেকে তাঁদের ছবি নিয়ে মাতামাতি চলছে।

Advertisement

প্রায় ১২ বছর পেরিয়ে গিয়েছে তবু নবাব ও বেবোর জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ছবিশিকারিরা ক্যামেরা নিয়ে করিনার বাড়ির সামনে সব সময় তৈরি। করিনা কোথায় যাচ্ছেন, তাঁর বাড়িতে কে আসছেন, সব কিছুই ক্যামেরাবন্দি করেন ছবিশিকারির দল। অভ্যস্ত হয়ে গিয়েছেন ‘সইফিনা’ জুটি। কিন্তু তাঁদের ছোট্ট দু’টি ছেলে? তাদের তো ভাল না-ও লাগতে পারে! এ বার করিনার তিন বছরের ছেলে জাহাঙ্গির আলি খানের হল তেমন এক বহিঃপ্রকাশ।

রবিবার বিকেলে মায়ের হাত ধরে ঘুরতে বেরিয়ে ছিল জেহ (ডাকনাম)। অনেক দিন পর সইফিনা ছেলের সঙ্গে করিনাকে দেখে একের পর এক ছবি তুলতে থাকেন ছবিশিকারিরা। বেবোর দিকেও ক্যামেরা তাক করে চলছে তখন ছবির নেওয়ার পর্ব। যদিও করিনা খুব একটা আমল দেননি, কিন্তু রেগে গেল ছোট্ট জেহ। চোখ পাকিয়ে তাকাল আলোকচিত্রীদের দিকে। সে যেন একেবারে বীরপুরুষ! মায়ের ছবি কিছুতেই তুলতে দেবে না সে।

Advertisement

বছর কয়েক আগে করিনার ছবি তোলায় আলোকচিত্রীদের দিকে তেড়ে গিয়েছিল করিনার বড় ছেলে তৈমুর আলি খান। এ বার ছোট ছেলের জেহের কাণ্ড দেখে হাসির রোল নেটপাড়ায়। কেউ আবার জেহকে দাদা তৈমুরের ‘কার্বন কপি’ আখ্যা দিয়েছেন। তবে বহু দিন থেকে করিনার দুই ছেলের মেজাজ নিয়ে চর্চা চলে নেটপাড়ায়। ছোট থেকেই তৈমুর ও জেহ সর্ব ক্ষণ প্রচারের আলোর মধ্যেই বেড়ে উঠছে, সেই কারণে তাঁদের নানা ধরনের অভিব্যক্তি নিয়ে নিরন্তর কাটাছেঁড়া চলে সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement